বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'জন্মের আগেই সন্তানকে নিয়ে ব্যবসা', অনুষ্কার বেবি বাম্পের ছবি দেখে আক্রমণ নেটিজেনদের

'জন্মের আগেই সন্তানকে নিয়ে ব্যবসা', অনুষ্কার বেবি বাম্পের ছবি দেখে আক্রমণ নেটিজেনদের
  • Share this:

#মুম্বই: শীঘ্রই মা হচ্ছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। তার আহে বেবি বাম্প নিয়ে একের পর এক ফোটোশ্যুট করেছেন অভিনেত্রী। অনুরাগীরা সেই ছবির কমেন্টে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁকে। কিন্তু নিন্দুকদেরও অভাব নেই। তাই এবার ট্রোলিং এর শিকার হলেন অনুষ্কা।

অগাস্টে লকডাউন চলাকালীনই খবর দিয়েছিলেন, তাঁর ও বিরাট কোহলির জীবনে আসতে চলেছে এক নতুন প্রাণ। তার পর থেকে ইনস্টাগ্রামে বেবি বাম্পের এক পর এক ছবি পোস্ট করেছেন তিনি। সম্প্রতি এক ম্যাগাজিনের জন্য বেবি বাম্পের ফোটোশ্যুট করেছেন অনুষ্কা। সেই ম্যাগাজিনের প্রচ্ছদেও রয়েছে অনুষ্কার ছবি। সেখানেও দেখা যাচ্ছে অভিনেত্রীর বেবি বাম্প। ছবিগুলি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

নেটিজেনদের ভালোবাসার পাশাপাশি নিন্দুকরা দাবি করতে থাকেন, এই ফোটোশ্যুট মোটেই অনুষ্কার করা উচিত হয়নি। একজন আবার কমেন্ট করেন, এই ধরনের ফোটোশ্যুট ভারতীয় সংস্কৃতি-বিরুদ্ধ। ভারতীয় সংস্কৃতি, নীতি এগুলি নষ্ট করে এই ধরনের ফোটোশ্যুট।

আর একজন নেটিজেন কমেন্টে লেখেন, জন্মের আগেই নিজের আসন্ন সন্তানের বাণিজ্যীকিকরণ করছেন অনুষ্কা। আর একজনের কথায়, "ভারতীয় সংস্কৃতি মেনে না চললেও, তার প্রতি কিছু শ্রদ্ধা তো রাখুন।" আর একজন কমেন্ট সেকশনে লেখেন, "অনুষ্কা শর্মা খুবই স্বার্থপর। যে সন্তান জন্ম নেয়নি তাকে নিয়ে ব্যবসা করছেন। ঈশ্বর আপনার ও আপনার সন্তানের মঙ্গল করুন।"

ইনস্টাগ্রামে আর একজন নেটিজেন লিখেছেন, "এই ফোটোশ্যুটিগুলিকে ব্যক্তিগত রাখুন। এটা দেখতে মোটেই ভালো লাগছে না। মা হওয়ার অনুভূতিকে আমি শ্রদ্ধা করি। কিন্তু এগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না।"

যদিও এসব কমেন্টে কোনও প্রতিক্রিয়া দেননি অনুষ্কা। ২০২০-অগাস্টে সুখবর দিয়ছিলেন অনুষ্কা ও বিরাট। এই মাসেই অনুষ্কার সন্তান জন্ম নেওয়ার কথা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 4, 2021, 12:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर