Anurag Kashyap: অ্যাঞ্জিওপ্লাস্টির পর 'ন্যাড়া' মাথা অনুরাগ কাশ্যপের, লুক শেয়ার মেয়ে আলিয়ার!

অ্যাঞ্জিওপ্লাস্টির পর 'ন্যাড়া' মাথা অনুরাগ কাশ্যপের, লুক শেয়ার মেয়ে আলিয়ার!

গত সপ্তাহে অ্যাঞ্জিওপ্লাস্টি সার্জারি (Angioplasty Surgery) হয়েছে বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap)।

  • Share this:

    #মুম্বই: গত সপ্তাহে অ্যাঞ্জিওপ্লাস্টি সার্জারি (Angioplasty Surgery) হয়েছে বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap)। 'গ্যাংস অফ ওয়াসেপুর'-এর পরিচালক এখন বাড়িতেই রয়েছেন এবং ধীরে ধীরে সুস্থতার পথে তিনি। অনুরাগের মেয়ে আলিয়া তাঁর বাবার নতুন লুক শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। আর সেখানেই দেখা গিয়েছে, মাথা ন্যাড়া করে ফেলেন অনুরাগ। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন আলিয়া।

    মেয়ের আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে, মাথা কামিয়েছেন অনুরাগ, সঙ্গে রয়েছে মোটা ভ্রু। একটি নীল টি-শার্ট ও কালো মাস্ক পরেছিলেন পরিচালক। ক্যামেরা ঝুম হলে অনুরাগকে বলতে শোনা গিয়েছে, 'আমি কী অন্ধ!' আর তখনই পিছন থেকে শোনা গিয়েছে মেয়ের হেসে ওঠার শব্দ। ভিডিওটি স্ন্যাপচ্যাট বা ইনস্টাগ্রাম ফিল্টারে করা হয়েছে তা বোঝাই গিয়েছে। অর্থাৎ, সত্যিকারের যে মাথা ন্যাড়া করেননি অনুরাগ, তা বুঝতে আর সময় লাগেনি অনুরাগীদের।

    আলিয়ার পোস্ট। আলিয়ার পোস্ট।

    গত ২৭ মে, মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে বুকে ব্যথা নিয়ে ভর্তি হন তিনি। জানা যায় হার্টে ব্লকেজ রয়েছে। তার পরই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। আপাতত তিনি সুস্থ আছেন। জানা গিয়েছে, গত সম্পাহের শুরুর দিকে বুকে হঠাৎ করেই ব্যথা অনুভব করেন পরিচালক। সময় নষ্ট না করে চলে যান ডাক্তারের কাছে। অ্যাঞ্জিওগ্রাম করে জানা যায় তাঁর হার্টে বেশ কয়েকটি ব্লকেজ রয়েছে। দেরি না করেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। তাঁকে আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দ্রুত অস্ত্রপচার করা হয়। সঠিক সময়ে চিকিৎসা হওয়ায় আপাতত ভালো আছেন তিনি। তাঁকে আরও দশ দিন বেড রেস্টে থাকতে বলেছেন ডাক্তার। তারপর ফের নিজের কাজে ফিরতে পারবেন পরিচালক।

    অনুরাগকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘একে ভার্সেস একে’-তে। তিনি এই ছবিতে অভিনয় করেন, সংলাপ লেখেন এবং এগজিকিউটিভ প্রোডিউসার হিসেবেও কাজ করেন। বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় এই ছবিতে অনুরাগ ছাড়াও অভিনয় করেন অনিল কাপুর। গত বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি। অনুরাগের হাতে রয়েছে এখন 'দোবারা'র কাজ। মনমর্জিয়া-র পরে এই ছবিতে ফের এক সঙ্গে কাজ করবেন অনুরাগ ও তাপসী পান্নু। এই ছবিতেই অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। মার্চ মাসেই শ্যুটিং শেষ হয়েছে। কিন্তু এখনও পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়নি।

    Published by:Raima Chakraborty
    First published: