Kriti Sanon: এবার বলিউডে 'কিল বিল', কৃতীকে তৈরি করছেন অনুরাগ কাশ্যপ!

বলিউডে এবার কিল বিল।

হলিউডের বিখ্যাত পরিচালক কোয়ান্টিন টারান্টিনো (Quentin Tarantino)-র ক্লাসিক ছবি 'কিল বিল' এবার হতে চলেছে বলিউডে। নায়িকা কৃতী শ্যানন (Kriti Sanon)।

  • Share this:

    #মুম্বই: হলিউডের বিখ্যাত পরিচালক কোয়ান্টিন টারান্টিনো (Quentin Tarantino)-র ক্লাসিক ছবি 'কিল বিল' এবার হতে চলেছে বলিউডে। এর আগে শোনা গিয়েছিল পরিচালক নিখিল দ্বিবেদী এই ছবির সত্ত্ব হিন্দিতে করার জন্য কিনে ফেলেছেন। তবে সম্প্রতি বলিউড সূত্রে খবর, এই ছবি হিন্দিতে এবার করতে চলেছেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। ছবির মূল চরিত্রে দেখা যাবে কৃতী শ্যানন (Kriti Sanon)-কে। আসল ছবিতে দেখা গিয়েছিল উমা থারম্যানকে।

    বলিউড সূত্রে খবর, 'এই গোটা লকডাউন জুড়ি নিখিল দ্বিবেদী ও অনুরাগ কাশ্যপ কিল বিল হিন্দির স্ক্রিপ্টের উপর কাজ করেছেন। তাঁরা দু'জনেই মনে করেন কোয়ান্টিন টারান্টিনোর মতো একজন পরিচালকের এই কাজ করতে পেরে তাঁরা পরিচালককেই সম্মান জানাবেন। ইতিমধ্যেই ছবির কাস্ট নিয়ে কাজ শুরু করে ফেলেছেন নিখিল ও অনুরাগ। কৃতী শ্যাননকে মূল চরিত্রে ভাবা হয়েছে।' জানা গিয়েছে, কৃতী অনুরাগের থেকে এমন সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত। কাজও করতে চান তিনি।

    ছবির শ্যুটিং শুরুর আগে অ্যাকশন নিয়ে কাজ করবেন কৃতী। কারণ, কেরিয়ারে এমন অ্যাকশন ভরপুর ছবি তাঁর প্রথমবার। এক অপরাধী কী ভাবে বিশ্বের সবচেয়ে খতরনাক মহিলা হয়ে ওঠেন, সেই গল্পই দেখানো হবে ছবিতে। হিন্দি ছবির গল্পে হলিউডের সেই টানটান কাহিনির ঝলকই তুলে ধরতে চান পরিচালক। কৃতীর সঙ্গে আরও দুই অভিনেত্রীকে দেখা যাবে এই ছবিতে। তবে সেই কাস্ট এখনও ঠিক হয়নি বলেই সূত্রের খবর।

    কৃতীর এই ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে তা এখনও জানা যায়নি। তবে এই মুহূর্তে প্রভাস ও সইফ আলি খানের সঙ্গে 'আদিপুরুষ'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে সীতার চরিত্রে দেখা যাবে কৃতীকে। নিখিল এই ছবি বাদেও শ্রদ্ধা কাপুরকে নিয়ে 'নাগিন' নামের আরেকটি ছবি করছেন।

    Published by:Raima Chakraborty
    First published: