• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ANURAG KASHYAP WILL DIRECT HINDI REMAKE OF TARANTINO S KILL BILL WITH KRITI SANON DD TC

কিল বিল-এর বলিউড রিমেক বানাবেন অনুরাগ কাশ্যপ, তুখোড় অ্যাকশনের জন্য কোমর বাঁধছেন কৃতি শ্যানন!

Anurag Kashyap To Direct The Hindi Remake Of Tarantino's 'Kill Bill' With Kriti Sanon -Photo- File

বলিপাড়ার নানা মহলে শোনা গিয়েছে কৃতির পাশাপাশি আরও দুই জন অভিনেত্রীকে দেখা যাবে এই ছবিতে।

  • Share this:

#মুম্বই: কোয়ান্টিন টারান্টিনো (Quentin Tarantino) পরিচালিত 'কিল বিল' (Kill Bill ) সর্বকালের সেরা সিনেমা। মহিলা চরিত্রের ওপর নির্ভর করে হলিউড সিনেমা যে গোটা বিশ্বে নাম করতে পারে, তা পরিচালক কোয়েন্টিন টারান্টিনো প্রমাণ করেছিলেন। ছবির দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্য সমালোচকদের নির্বাক করে তোলে। 'কিল বিল'-এর দুটি খণ্ডে মুখ্য ভূমিকায় ছিলেন উমা থরম্যান (Uma Thurman)। তাঁর উপস্থিতি দর্শকের প্রশংসা কুড়িয়েছে। তবে এবার বলিউডেও গুঞ্জন শুরু হয়েছে। কিছু বিশ্বস্ত সূত্র বলছে, এই ছবির বলিউড রিমেক করার কথা ভাবছেন পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। সূত্রের দাবি, এই ছবির বরাত চলে গিয়েছে অভিনেত্রী কৃতি শ্যানন-এর (Kriti Sanon) কাছে। তবে কোয়ান্টিনের মাস্টারপিস ছবির হিন্দি রিমেক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই।

Pinkvilla-র একটি প্রতিবেদন অনুযায়ী, পরিচালক নিখিল দ্বিবেদী (Nikhil Dwivedi) হিন্দিতে এই ছবি বানানোর জন্য একটি সত্ত্ব কিনে ফেলেছেন। একটি বিশ্বস্ত সূত্রের দাবি, নিখিল ও অনুরাগ কাশ্যপ দু'জনেই লকডাউনের সময়ে হিন্দি ‘কিল বিল'-এর স্ক্রিপ্টের কাজ সেরে ফেলেছেন। তাঁরা দু'জনেই চান কোয়ান্টিন টারান্টিনো পরিচালিত মূল ছবির সম্মানের কথা ভেবে হিন্দি ছবির একটি সঠিক স্ক্রিপ্ট তৈরি করা হোক। অনুরাগ এবং নিখিল দু'জনেই এখন এই ছবির কাস্টিং নিয়ে চিন্তিত। মূল মহিলা চরিত্রের জন্য কৃতি শ্যানন-এর সঙ্গে কথা বলা হয়েছে।

এই ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে তা এখনও জানা যায়নি। বলিপাড়ার নানা মহলে শোনা গিয়েছে কৃতির পাশাপাশি আরও দুই জন অভিনেত্রীকে দেখা যাবে এই ছবিতে। তবে তাঁদের নামও এখনও জানা যায়নি। হলিউড ছবির মতো টানটান উত্তেজনা রাখার জন্য ছবির কাস্টিং-এ বেশি গুরুত্ব দিতে চাইছেন ছবির নির্মাতারা। কৃতিকে আগামী দিনে 'আদিপুরুষ' (Adipurush) ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর বিপরীতে থাকবেন প্রভাস (Prabhas), ছবিতে রয়েছেন সইফ আলি খানও (Saif ali khan)। এছাড়াও হাতে অনেকগুলো ছবি আছে কৃতির। যার মধ্যে অন্যতম হল অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে বচ্চন পাণ্ডে (Bachchan Pandey), টাইগার শ্রফের (Tiger Shroff) বিপরীতে গণপত পার্ট ১ (Ganapath: Part 1) এবং কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) বিপরীতে লুকাছুপি ২ (Luka Chuppi 2)।

Published by:Debalina Datta
First published: