বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

যৌন কেলেঙ্কারি মামলায় অনুরাগ কাশ্যপকে সমন মুম্বই পুলিশের, বৃহস্পতিবার হাজিরার নির্দেশ

যৌন কেলেঙ্কারি মামলায় অনুরাগ কাশ্যপকে সমন মুম্বই পুলিশের, বৃহস্পতিবার হাজিরার নির্দেশ
সংগৃহীত ছবি

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর থেকেই লাইমলাইটে চলে এসেছেন পায়েল ঘোষ। সেপ্টেম্বরের প্রথমদিকে পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার আনেন পায়েল।

  • Share this:

#মুম্বই: যৌন হেনস্থার অভিযোগে পরিচালক অনুরাগ কাশ্যপকে সমন পাঠাল মুম্বই পুলিশ। আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার পরিচালককে মুম্বইয়ের ভারসোভা পুলিশ স্টেশনে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বয়ান নথিভুক্ত করার জন্য। যদিও পুলিশের কাজে সন্তুষ্ট নন অভিযোগকারী অভিনেত্রী পায়েল ঘোষ। তিনি এবং তাঁর আইনজীবী দাবি করেছেন, যত দ্রুত সম্ভব পরিচালকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করতে হবে।

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর থেকেই লাইমলাইটে চলে এসেছেন পায়েল ঘোষ। সেপ্টেম্বরের প্রথমদিকে পরিচালকের  বিরুদ্ধে যৌন হেনস্থার আনেন তিনি। পায়েলের দাবি, অভিযোগ দায়ের হওয়ার পড়েও পুলিশ হাত গুটিয়ে বসে রয়েছে। ফলে মামলার কোনও অগ্রগতি হয়নি। অনুরাগ বহালতবিয়তে নিজের বাড়িতে রয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য একবার ডাকাও হয়নি তাঁকে। পায়েলের আইনজীবীর দাবি, অভিযুক্ত সামাজের সাধারণ কেউ হলে, এতদিনে পুলিশ উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করত। পরিচালক কাশ্যপ প্রভাবশালী, ফলে তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এ দিকে, বৃহস্পতিবার তাঁকে হাজিরার সমনের পাঠানোর দাবি ভিত্তিহীন বলে জানিয়েছেন অনুরাগ।

সোমবার অভিনেত্রী পায়েল ঘোষ রাজ্যসভা সাংসদ রামদাস আঠাওয়ালের সঙ্গে যৌথ সাংবাদিক বৈঠক করেন। তিনি জানান, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর থেকে তিনি প্রাণনাশের আশঙ্কা করছেন। সেই কারণে এ দিন তিনি নিজের জন্য Y- ক্যাটাগরি নিরাপত্তার দাবি করেন কেন্দ্রের কাছে। মঙ্গলবার এই বিষয়ে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোষিয়ারির সঙ্গেও দেখা করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগে ভারসোভা পুলিশের বিরুদ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ তুলেছিলেন পায়েল ঘোষ। হুমকি দিয়েছিলেন অবিলম্বে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে কড়া পদক্ষেপ না-করলে তিনি দীর্ঘ অনশনে বসবেন। ট্যুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-কে ট্যাগ করে পায়েল লেখেন, ‘আমি এক অপরাধীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। শুধু আমি কেন, আরও অনেকে তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। কিন্তু বার বার আমাকেই জেরার নামে হেনস্থা করা হচ্ছে।'

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ট্যুইটে পায়েল লেখেন, 'খুব বাজে ভাবে অনুরাগ কাশ্যপ আমাকে হেনস্থা করেছিলেন। পিএমও ইন্ডিয়া নরেন্দ্র মোদি ঘটনার বিরুদ্ধে পদক্ষেপ করুন এবং দেশকে দেখান যে এমন একজন সৃজনশীল মানুষ আসলে কতটা শয়তান।" পায়েলের সেদিনের অভিযোগ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ট্যুইট করেন। সেখানে পায়েল ঘোষের ট্যুইটকে রেখে তিনি তাঁকে বিস্তারিত অভিযোগ জানানোর আবেদন করেন জানান।

Published by: Shubhagata Dey
First published: September 30, 2020, 1:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर