corona virus btn
corona virus btn
Loading

'সুশান্ত বড্ড প্রবলেমেটিক,তাই কাজ করতে চাইনি', মুখ খুলেই বিস্ফোরক পরিচালক অনুরাগ কাশ্যপ

'সুশান্ত বড্ড প্রবলেমেটিক,তাই কাজ করতে চাইনি', মুখ খুলেই বিস্ফোরক পরিচালক অনুরাগ কাশ্যপ
অনুরাগ কাশ্যপ, সুশান্ত সিং রাজপুত ৷ ফাইল ছবি ৷

বুধবার ট্যুইটারে অনুরাগ কাশ্যপের থেকে এক অনুরাগী সুশান্তের মৃত্যুতে বলিউডের ভূমিকা নিয়ে জানতে চান। সেই ট্যুইটের পরিপ্রেক্ষিতেই অনুরাগ, সুশান্তের ম্যানেজারের সঙ্গে হওয়া একটি চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত মামলার তদন্তে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে অভিনেতার বান্ধবী তথা লিভ ইন পার্টনার রিয়া চক্রবর্তীকে। গ্রেফতার হয়েছে রিয়ার একমাত্র ভাই শৌভিক, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দীপেশ সাওয়ান্ত। টানা তিনদিন ধরে টানা রিয়াকে জিজ্ঞাসাবাদে রিয়ার কথায় একাধিক অসঙ্গতি মেলে। এরপর মঙ্গলবার তিনি মাদক নেওয়ার কথা স্বীকার করে নিয়েই নারকোটিক কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা তাকে গ্রেফতার করে। আদালতে পেশ করে জেল হেফাজয়ের আবেদন জানায় NCB। বিচারক বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যেই বাইকুলা জেলে পাঠানো হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

সুশান্তের মৃত্যুর পরেই তাঁর কাজ পাওয়ার সংখ্যা কমে যাওয়া, গভীর মানসিক অবসাদের মতো একাধিক তথ্য ওঠে। সুশান্তের মতো প্রতিভাবান অভিনেতা কাজ না পাওয়ায় ক্ষোভ উগরে দেন অনেকেই। নেপোটিজন-সহ একাধিক দাবি উঠতে শুরু করে। অভিযোগ উঠেছিল বলিউডের একাধিক নামী পরিচালক এবং প্রযোজকের বিরুদ্ধে। সেই তালিকাতেই ছিলেন অনুরাগ কাশ্যপ। কিন্তু তিনি সেই অভিযোগের কোনও প্রতিবাদ করেননি। কিন্তু রিয়ার গ্রেফতারির পর এবারে মুখ খুললেন তিনি। সেখানেই বিস্ফোরক দাবি করেছেন।

বুধবার ট্যুইটারে অনুরাগ কাশ্যপের থেকে এক অনুরাগী সুশান্তের মৃত্যুতে বলিউডের ভূমিকা নিয়ে জানতে চান। সেই ট্যুইটের পরিপ্রেক্ষিতে অনুরাগ, সুশান্তের ম্যানেজারের সঙ্গে হওয়া একটি চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, ২২ মে সকালে সুশান্তের ম্যানেজার নতুন কোনও প্রজেক্টে প্রয়াত অভিনেতাকে সংযুক্ত করতে অনুরোধ করে মেসেজ করেছিলেন। আর সেখানে অনুরাগ স্পষ্টই  তাঁর ম্যানেজারকে জানান, 'সুশান্ত বড্ড প্রবলেমেটিক'। ওঁর সঙ্গে কাজ তাই করতে আগ্রহী নই।"

এই চ্যাটের অংশ প্রকাশ্যে নিয়ে আসার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন নেটিজেনদের কাছে। অনুরাগ লেখেন, "প্রথমেই আমি ক্ষমা প্রার্থী স্ক্রিনশট প্রকাশ করার জন্য।" এরপরে তিনি লেখেন, "সুশান্তের স্রিত্যুর ৩ সপ্তাহ আগে আমার ওঁর ম্যানেজারের সঙ্গে কথা হয়। কিন্তু এতদিন এসব বিষয়ে লেখায় প্রয়োজন আবোধ করিনি। এখন মনে হল সত্যিটা বলা দরকার...হ্যাঁ আমি ওঁর সঙ্গে কাজ করতে চাইছিলাম না আমার ব্যক্তিগত কারণে।" শুধু এটাই নয়। সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পরে অনুরাগ ম্যানেজারের সঙ্গে নিজে থেকেই যোগাযোগ করেন। সেই সময়কার স্ক্রিনশট তিনি প্রকাশ করেছেন নিজের ট্যুইটার হ্যান্ডেলে।

প্রসঙ্গত, এর আগে ট্যুইটারে অনুরাগ কাশ্যপ লেখেন, "যাঁরা বলিউডের বিরুদ্ধে আঙুল তুলছে তাঁদের বলি, আমরা ৯/১০ বছর ধরে সুশান্তকে চিনি। তার সঙ্গে কাজ করেছি। তাই সবকিছুর পরেও ইন্ডাস্ট্রি চুপ রয়েছে তাঁকে শ্রদ্ধা জানিয়ে। "

Published by: Shubhagata Dey
First published: September 9, 2020, 2:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर