বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সাংসদের স্বামী হয়ে কেমন লাগে আপনার? অনুপম প্রশ্নের উত্তরে কী বললেন

সাংসদের স্বামী হয়ে কেমন লাগে আপনার? অনুপম প্রশ্নের উত্তরে কী বললেন

একজন রাজনীতিবিদকে বিয়ে করে সংসার করার অভিজ্ঞতা কেমন? সম্প্রতি টুইটারের প্রশ্ন উত্তর সেশনে অভিনেতা অনুপম খেরকে এমনই একটি প্রশ্ন করেন এক নেটিজেন।

  • Share this:

#মুম্বই: একজন রাজনীতিবিদকে বিয়ে করে সংসার করার অভিজ্ঞতা কেমন? সম্প্রতি টুইটারের প্রশ্ন উত্তর সেশনে অভিনেতা অনুপম খেরকে এমনই একটি প্রশ্ন করেন এক নেটিজেন। অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরন খেরের সঙ্গে টানা ৩৫ বছরের সংসার অনুপম খেরের।

রাজনীতির মঞ্চে বা ছবির পর্দায় সকলেই কিরন খেরকে দেখেছেন। কিন্তু স্ত্রী হিসেবে তিনি কেমন বাড়িতে! এক নেটিজেন অনুপমকে জিজ্ঞাসা করেন, একজন রাজনীতিবিদের স্বামী হওয়ার অভিজ্ঞতা কেমন? উত্তরে অনুপম বলেন, ঘরে ও মোটেই একজন রাজনীতিবিদ নয়। ও একটা মানুষ।

অন্য আর একজন নেটিজেন তাঁকে জিজ্ঞাসা করেন, কিরন মানুষ হিসেবে কেমন? উত্তরে অনুপম বলেন, ও দারুণ। সৎ এবং কর্মঠ একজন মানুষ।

কিরন এই মুহুর্তে চণ্ডীগড়ের বিজেপি সাংসদ এবং কোভিড ১৯ লকডাউনে তিনি এখানেই ছিলেন। ৩৫ বছর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অনুপম ও কিরন। গত বিবাহবার্ষিকীতে কিরনের জন্য একটি লম্বা পোস্ট করেছিলেন অভিনেতা।

তিনি লিখেছিলেন, প্রিয় কিরন। এটা আমাদের ৩৫ তম বিবাহবার্ষিকী। আমরা পরস্পরকে চিনি ৪৬ বছরেরও বেশি। প্রায় একটা জীবন বলা যায়। আমরা শক্তিশালী মানুষ হিসেবে একসঙ্গে বড় হয়েছি। একসঙ্গে সময় কাটানোর সেভাবে সুযোগ হয় না। তুমি সংসদে ব্যস্ত আর আমি অভিনয়ে। কিন্তু আমি সব সময়ে তোমার জন্য ছিলাম এবং সব সময়ে তোমার সঙ্গে থাকব। তুমি একজন অসাধারণ মেয়ে। অনেক ভালোবাসা ও শুভেচ্ছা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 11, 2021, 10:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर