নিউইয়র্কের রাস্তায় উবের চালকের সঙ্গে গলা মিলিয়ে গান গাইলেন অনুপম খের ! ভাইরাল ভিডিও

সেখানে গিয়ে তাঁর আলাপ হয় উবের চালক আতিকুর রহমানের সঙ্গে। আতিকুরের বাড়ি বাংলাদেশে।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 03, 2019 08:24 PM IST
নিউইয়র্কের রাস্তায় উবের চালকের সঙ্গে গলা মিলিয়ে গান গাইলেন অনুপম খের ! ভাইরাল ভিডিও
photo source Instagram
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 03, 2019 08:24 PM IST

#মুম্বই: হিন্দি সিনেমার জনপ্রিয় শুধু নয় খ্যাতনামা অভিনেতাদের মধ্যে একজন অনুপম খের। তিনি এক চেটিয়া অভিনয় করেছেন বলিউডি ছবিতে। কখনও ভয়ঙ্কর ভিলেন তো আবার কখনও স্নেহময় পিতা, আবার কখনও মজার কমেডিয়ান। সবেতেই চুটিয়ে অভিনয় করেছেন তিনি। অমিতাভ থেকে শাহরুখ সকলের সঙ্গেই দাপিয়ে কাজ করেছেন তিনি। তবে অনুপম খের একজন খুব ভাল থিয়েটার অভিনেতা। নীনা গুপ্তার সঙ্গে জুটি বেধে সম্প্রতি তিনি নাটক করছেন। এবং সেই নাটক বেশ জনপ্রিয়।

অনুপম খের সমাজ নিয়েও ভাবেন । এবং নানা রকম সামাজিক কাজ তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেন। কখনও নিজের মায়ের ভিডিও শেয়ার করেন তো আবার কখনও রাস্তার অনাথ বাচ্চাদের নিয়ে রেস্তোরাঁতে গিয়ে ভিডিও করে শেয়ার করেন। যেখানে যা মজার বা ভাল কিছু তিনি দেখেন তা তিনি নিজের মোবাইলের ক্যামেরায় বন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সম্প্রতি তিনি গিয়েছেন নিউইর্য়ক। সেখানে গিয়ে তাঁর আলাপ হয় উবের চালক আতিকুর রহমানের সঙ্গে। আতিকুরের বাড়ি বাংলাদেশে। ওই চালক অনুপম খেরকে দেখতে পেয়েই চিনতে পারেন। এবং তিনি জানান যে অমিতাভ বচ্চন তাঁর খুব প্রিয়। এবং 'কাভি কাভি মেরে দিল মে ইয়ে খেয়াল আতা হ্যায়'-এই গানটা ওই চালকের খুব প্রিয়। এই কথা জানার পর অনুপম খের উবের চালককে নিউইর্য়কের রাস্তায় দাঁড় করালেন। তারপর দুজনে মিলে এক সঙ্গে গাইলেন গান।  সেই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অনুপম । অনুপম খেরের এই মানবিক আচরণে উবের চালক শুধু নয় অনুপমের ফ্যানেরাও বেজায় খুশি। তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুপম খেরকে। এই ভিডিও এখন ভাইরাল।

Loading...

View this post on Instagram

Encounters in NY: Atiqur Rahman my @uber driver from Bangladesh loves Hindi films songs. After he dropped me he made a peculiar request of singing his favourite @amitabhbachchan song loudly on the streets of New York. I was happy to make him happy. Watch it for yourself.

First published: 08:24:30 PM Sep 03, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर