ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে জয়ী এই মেয়ে ! গল্প শোনালেন অনুপম খের ! দেখুন ভিডিও

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে জয়ী এই মেয়ে ! গল্প শোনালেন অনুপম খের ! দেখুন ভিডিও
photo source Instagram

ভিক্টোরিয়া জটিল রোগ ক্যান্সারে আক্রান্ত। এক বছর আগে এই মেয়ের সঙ্গে আলাপ হয়েছিল অনুপমের।

  • Share this:

#মুম্বই: অনুপম খের নিউইয়র্কে থাকেন । সেখানেই নাটক করেন। সম্প্রতি নিউইয়র্কে হাউসফুল যাচ্ছে তাঁর নাটকের শো 'কুছ ভি হো সাকতা হ্যায়'। সোলো নাটক। অভিনেতার অভিনয়ে মুগ্ধ গোটা নিউইয়র্ক। কিন্তু অনুপম তাঁর ইনস্টা প্রোফাইলে একটি মেয়ের কথা শেয়ার করেছে যা সত্যিই অবাক করে ।

মেয়েটির নাম ভিক্টোরিয়া। থাকে লন্ডনে। ভিক্টোরিয়া জটিল রোগ ক্যান্সারে আক্রান্ত। এক বছর আগে এই মেয়ের সঙ্গে আলাপ হয়েছিল অনুপমের। তারপর কেটে গিয়েছে অনেকগুলো দিন। কিন্তু মেয়েটির জীবনে এসেছে পরিবর্তন। সে ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে জয়ী হয়েছে শুধু মাত্র তার মনের জোরে। ন্যাড়া মাথা অসুস্থ মুখ। এ সব কিছুকে কাটিয়ে সে ফিরে এসেছে নতুন জীবনে। সেই ভিক্টোরিয়ার সঙ্গে ভিডিও পোস্ত করলেন অনুপম খের ।

 
View this post on Instagram
 

Encounters in NY: Please check both the videos- I met @victoriapatrico almost a year back at @ronaldmcdonaldhousecharity! Her positivity was infectious. @nbcnewamsterdam was just out and my character #DrKapoor had cured a patient of the same cancer that #Victoria had. I met her yesterday with her parents and see the change that positivity has brought in. Also @burberry! Are you listening. See both the videos!!🙏😍 #KuchBhiHoSaktaHai

A post shared by Anupam Kher (@anupampkher) on

First published: February 11, 2020, 8:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर