corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগেই এনগেজড হয়েছিলেন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে!

সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগেই এনগেজড হয়েছিলেন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে!

চিকিৎসকদের পরামর্শ নিয়েও কেন জীবন ছেড়ে চলে যেতে হল তাঁকে? নাকি আরও অনেক আনুসঙ্গিক কারণ একসঙ্গে ভর করছিল মনের উপর?

  • Share this:

#মুম্বই: ঠিক কী হয়েছিল সুশান্ত সিং রাজপুতের? না, জানা যায়নি । যা করা গিয়েছে, তা শুধু অনুমান । কেন আপাতদৃষ্টিতে সুস্থ, স্বাভাবিক, তরতাজা এক প্রতিভাকে এ ভাবে চলে যেতে হল ? ময়নাতদন্তের রিপোর্ট বলছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত । এ দিকে কোনও স্যুইসাইড নোট পাওয়া যায়নি এখনও । সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয়রাও বলতে পারছেন না এর কারণ ।

তবে নায়কের ঘর থেকে মিলেছে কিছু ডাক্তারি রিপোর্ট । যা দেখে বোঝা গিয়েছে, গভীর অবসাদে ভুগছিলেন তিনি । চিকিৎসাও করাচ্ছিলেন ৬ মাস ধরে । কিন্তু শুধুই কি এ টুকুই? চিকিৎসকদের পরামর্শ নিয়েও কেন জীবন ছেড়ে চলে যেতে হল তাঁকে? নাকি আরও অনেক আনুসঙ্গিক কারণ একসঙ্গে ভর করছিল মনের উপর?

মাত্র ৫ দিন আগেই ১৪ তলা থেকে পড়ে মারা গিয়েছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা । কিছুদিন আগেই নতুন সম্পর্কে জড়িয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে । সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখে ভক্তরা আন্দাজ করেছিলেন অঙ্কিতার আঙুলে এনগেজমেন্ট রিং-ই জ্বলজ্বল করছে । ভিকি জৈনের সঙ্গে হয়তো এনগেজমেন্টটা সেরেই ফেলেছেন অঙ্কিতা । সে গুলিই কি তবে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিল তাঁর অবসাদ ?

Published by: Simli Raha
First published: June 15, 2020, 1:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर