বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

৩০ লক্ষ ফলোয়ার অঙ্কিতার, সুখবর দিতেই অভিনেত্রীকে আক্রমণ সুশান্তের ভক্তদের

৩০ লক্ষ ফলোয়ার অঙ্কিতার, সুখবর দিতেই অভিনেত্রীকে আক্রমণ সুশান্তের ভক্তদের

মিলিয়ন বা ৩০ লক্ষ ফলোয়ারের সুখবর ভাগ করে নেওয়ার পরে তাঁর ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানান। কিন্তু নিন্দুকদের হাত থেকে ছাড় পাননি তিনি।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ছাড়ালো ৩ মিলিয়ন। এই খুশির খবর একটি পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী তথা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা।

নিউ ইয়ারের শুভেচ্ছা জানিয়ে নিজের একটি ছবি পোস্ট করেন অঙ্কিতা। ছবিতে পার্পল রঙের একটি পোশাকে দেখা যায় তাঁকে। ৩ মিলিয়ন বা ৩০ লক্ষ ফলোয়ারের সুখবর ভাগ করে নেওয়ার পরে তাঁর ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানান। কিন্তু নিন্দুকদের হাত থেকে ছাড় পাননি তিনি। ট্রোলিং এর শিকার হন অভিনেত্রী। বিশেষত সুশান্তের ভক্তরাই নিশানা করেন তাঁকে।

অঙ্কিতা তাঁর পোস্টে লেখেন, ২০২১, তোমায় খোলা মনে আগলে নিলাম। সকলকে হ্যাপি নিউ ইয়ার। ৩০ লক্ষ ফলোয়ারকে শুভেচ্ছা। ভালোবাসা দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। অঙ্কিতার ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানান।

কিন্তু ৩০ লক্ষ ফলোয়ারের বিষয়টিকে ঘিরে সুশান্তের ভক্তরা তাঁকে আক্রমণ করেন। একজন তাঁর ছবিতে লেখেন, আপনার এই ৩০ লক্ষ ফলোয়ারদের মধ্যে অর্ধেক মানুষ আসলে সুশান্তের ভক্ত। আর একজন লেখেন, এই ৩০ লক্ষের মধ্যে ২০ লক্ষই সুশান্তের ভক্ত। সেটা ভুলে যাবেন না।

তবে এই প্রথম নয়। এর আগেও সুশান্তের ভক্তদের কাছে ট্রোলিং এর শিকার হয়েছেন অভিনেত্রী। জন্মদিন পালন করে বেশ কিছু ছবি দিয়েছিলেন অঙ্কিতা। সেই ছবিতেও সুশান্তের ভক্তরা দাবি করেছিলেন, প্রয়াত অভিনেতার জন্য ন্যায়বিচারের বিষয়টি ভুলে গিয়েছেন।

প্রসঙ্গত, টেলিভিশনে সুশান্তের সঙ্গে পবিত্র রিশতা ধারাবাহিক থেকে অঙ্কিতার সম্পর্ক শুরু হয়েছিল। তারপরে ৬ বছর তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ইতি টানেন দুজনেই। ২০২০-র ১৪ জুন মৃত্যু হয় সুশান্তের। সেই ঘটনার ন্যায়বিচার চেয়ে সরব হয়েছিলেন অঙ্কিতা।

Published by: Swaralipi Dasgupta
First published: January 4, 2021, 5:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर