corona virus btn
corona virus btn
Loading

‘তুমি উড়তে চেয়েছিলে, সেটাই করেছ’, সুশান্তের ভিডিও পোস্ট করে লিখলেন অঙ্কিতা

‘তুমি উড়তে চেয়েছিলে, সেটাই করেছ’, সুশান্তের ভিডিও পোস্ট করে লিখলেন অঙ্কিতা

সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ভিডিও পোস্ট করে আবারও তিনি যেন বলতে চাইলেন, কিছুই ভোলেননি তিনি । সুশান্তের স্মৃতিই এখনও জড়িয়ে রেখেছে তাঁকে ।

  • Share this:

#মুম্বই: তিনি হয়েছিলেন প্রাক্তন । কিন্তু তবু সুশান্তের পুরো অস্তিত্বটা জুড়েই যেন ছিলেন তিনি । তাঁরও জীবনের সিংহভাগও দখল করে রেখেছিলেন প্রয়াত নায়ক । এমনই বন্ডিং ছিল অঙ্কিতা লোখান্ডে আর সুশান্ত সিং রাজপুতের । সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর পুরনো সেই সব দিনের কথা যেন আরও বেশি করে উঠে আসছে ।

বিচ্ছেদের পরেও অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে সুশান্তের নাম, তাঁর ঘর জুড়ে থেকে গিয়েছিল প্রাক্তন প্রেমিকের ছবি। অন্যদিকে, সুশান্তের বরাবর অনুশোচনা ছিল অঙ্কিতাকে ছেড়ে চলে আসার জন্য । শেষ পর্যন্ত সুশান্তের মৃত্যুর তদন্তের স্বার্থেও বারবার পুলিশ-প্রশাসনের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে অঙ্কিতাকে ।

View this post on Instagram

Is this #claustrophobia ? u always wanted to fly and u did it .

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ভিডিও পোস্ট করে আবারও তিনি যেন বলতে চাইলেন, কিছুই ভোলেননি তিনি । সুশান্তের স্মৃতিই এখনও জড়িয়ে রেখেছে তাঁকে । বহু অসাধারণ প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত । পড়াশোনায় তুখড়, মহাকাশ নিয়ে অসীম কৌতূহল, গান-নাচ-টেবল টেনিস-বন্দুক চালনা সবেতেই পারদর্শী ছিলেন । দু’হাত সমানতালে চালাতে পারতেন । ইচ্ছা ছিল বিমান চালানোর । শিখেও ছিলেন সুশান্ত । সেই প্লেন চালানোর পুরনো একটি ভিডিও শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘‘স্বপ্ন... ক্লাসট্রোফোবিক কাকে বলে? তুমি সব সময় উড়তে চাইতে । আর তুমি সেটা করে দেখিয়ে দিয়েছো ।’’

প্রসঙ্গত এ দিন সর্বভারতীয় একটি সমবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রিয়া । সুশান্তের মৃত্যুর পর থেকে এই প্রথম কোনও মিডিয়ায় মুখ খুললেন তিনি । সেখানেই তিনি দাবি করেছেন, ইউরোপ ট্রিপের সময় ফ্লাইটে ক্লাসট্রোফোবিক আচরণ করছিলেন সুশান্ত । তাঁকে ‘মোডাফিনিল’ (ওষুধ) নিতে হয়েছিল ।

গুগল বলছে, ক্লাসট্রোফোবিয়া এমন একটি মানসিক অবস্থা যেখানে কোনও বদ্ধ ঘরে বা বন্ধ এলাকা দেখে বা তার মধ্যে গেলে অস্বস্তি শুরু হয় । সুশান্তেরও নাকি সেই সমস্যা হচ্ছিল । অন্যদিকে, রিয়ার এই অভিযোগ মুহূর্তে নস্যাৎ করে দিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা । সুশান্তের প্লেন চালানোর ভিডিও পোস্ট করেছেন তিনি ।

Published by: Simli Raha
First published: August 27, 2020, 2:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर