বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘যেখানেই তুমি থাকো......’ সুশান্তের উদ্দেশ্যে ফের ঈশ্বরের কাছে প্রার্থনায় বসলেন অঙ্কিতা

‘যেখানেই তুমি থাকো......’ সুশান্তের উদ্দেশ্যে ফের ঈশ্বরের কাছে প্রার্থনায় বসলেন অঙ্কিতা

দেড় মাস কেটে গেল সুশান্ত নেই ! প্রাক্তনের মৃত্যুর পর থেকে আর সর্বসমক্ষে আসেননি অঙ্কিতা । ঈশ্বরের পায়েই যেন তিনি খুঁজে নিয়েছেন নিজের মুক্তি ।

  • Share this:

#মুম্বই: নেটিজেনরা বলছেন, কেন সুশান্তকে ছেড়ে দিলেন আপনি? আপনি ছেড়ে না দিলে হয়তো সুশান্ত বেঁচে থাকত ৷ হয়তো আপনার মতো প্রেমিকাই পাশে চেয়েছিলেন সুশান্ত !

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার সোশ্যাল মিডিয়ার ওয়াল যেন এই শব্দেই ভরিয়ে তুলছেন তাঁর ফ্যানেরা ৷ কারণ, এখনও কেউ বিশ্বাসই করে উঠতে পারছেন না, তাঁদের প্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুত আর নেই !

১৪ জুন গোটা দেশকে হতবাক করে মৃত্যুলোকে পাড়ি দিয়েছেন সুশান্ত সিং রাজপুত ৷ তাঁর জীবনের এরকম পরিণতি এখনও যেন মেনে নিতে পারছে না কেউ ৷ সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন ! তা নিয়ে এখনও রহস্য বেড়েই চলেছে ৷ সুশান্তের মৃত্যুর সঙ্গে সঙ্গেই সামনে এসেছে বলিউডের বিভৎস চেহারা ৷ নেপোটিজম বিতর্ক ৷ একের পর এক নাম জড়িয়েছে বলিউডের বিগ স্টারদের ৷ সোশ্যাল মিডিয়ায় সুশান্তের জন্য ন্যায় চেয়ে নানা ফোরাম ! এরই মধ্যে সময় জলের মতো এগিয়ে গিয়েছে ৷ দেড় মাস কেটে গেল সুশান্ত নেই !

View this post on Instagram

HOPE,PRAYERS AND STRENGTH !!! Keep smiling wherever you are

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে কার্যত বিদায় নিয়েছিলেন অঙ্কিতা । বহুদিন সর্বসমক্ষে আসেননি । সুশান্তে মৃত্যুর একমাস পর যখন প্রথম পোস্ট করলেন, সেখানেও ছিল প্রাক্তনের জন্য প্রার্থনা । এ বারেও ঈশ্বরের সামনে প্রদীপ জ্বেলে তাঁরই উদ্দ্যেশ্যে প্রার্থনা জানালেন নায়িকা । লিখলেন, ‘আশা, প্রর্থনা আর শক্তি....হাসতে থাকো....যেখানেই তুমি থাকো না কেন ।’’

Published by: Simli Raha
First published: July 22, 2020, 10:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर