• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ANKITA LOKHANDE SAID THAT THE NEWS OF HER PARTICIPATING BIGGBOSS 15 IS BASELESS SWD

Ankita Lokhande: বিগবস ১৫-য় কি এবার অংশ নিচ্ছেন অঙ্কিতা লোখান্ডে? নিজেই জল্পনা পরিষ্কার করলেন অভিনেত্রী

সম্প্রতি খবর ছড়ায় যে টেলিভিশন রিয়্যালিটি শো বিগবসের ১৫ (Biggboss 15) তম সিজনে অংশ নিতে চলেছেন অঙ্কিতা।

সম্প্রতি খবর ছড়ায় যে টেলিভিশন রিয়্যালিটি শো বিগবসের ১৫ (Biggboss 15) তম সিজনে অংশ নিতে চলেছেন অঙ্কিতা।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে বিতর্ক পিছু ছাড়ছে না অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande)। সম্প্রতি খবর ছড়ায় যে টেলিভিশন রিয়্যালিটি শো বিগবসের ১৫ (Biggboss 15) তম সিজনে অংশ নিতে চলেছেন অঙ্কিতা। তবে সেই খবর যে রটনা মাত্র তা নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে পরিষ্কার করে দেন অভিনেত্রী। সরাসরি মিডিয়া ও নিজের অনুরাগীদের উদ্দেশ করে তিনি জানান, এই খবর পুরোপুরি ভিত্তিহীন। তিনি মোটেই বিগবসে অংশ নিচ্ছেন না।

    অঙ্কিতা জানান, এই ভুল খবরের উপর ভিত্তি করে অনেকেই তাঁকে নানা রকম আপত্তিকর বার্তা পাঠাচ্ছেন। অঙ্কিতা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আমার নজরে এসেছে যে বেশ কিছু সংবাদমাধ্যম এবং জল্পনা শুরু করেছে যে আমি এবছর বিগবসে অংশ নিচ্ছি। আমি তাদের এবং সকলকেই জানাচ্ছি যে আমি এই শোয়ের অংশ হচ্ছি না। এই শোয়ে আমার অংশ নেওয়ার গুজব পুরোই ভিত্তিহীন। আমি যেটার অংশই নই সেটার জন্য আমায় ইতিমধ্যেই ঘৃণা সহকারে নানা রকম আক্রমণ করাও শুরু করে দিয়েছে মানুষ।

    কিছুদিন এই খবরও ছড়ায় যে বিগ বসের ১৫ তম সিজনে অঙ্কিতার সঙ্গে অংশ নিচ্ছেন অভিনেত্রী তথা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty)। অঙ্কিতা স্পষ্ট করে দিয়েছেন যে তিনি এই শোয়ে অংশ নিচ্ছেন না। কিন্তু রিয়ার তরফ থেকে এখনও কিছু জানা যায়নি।

    প্রসঙ্গত, এই মুহূর্তে ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে রয়েছেন অঙ্কিতা। গত ৩ বছর ধরে তাঁরা সম্পর্কে রয়েছেন। নিজেদের বেশ কিছু ছবিও শেয়ার করেন তাঁরা। ভিকির আগেই সুশান্তের সঙ্গে প্রায় ৫-৬ বছরের জন্য সম্পর্কে ছিলেন অঙ্কিতা। সেই সময়ে সুশান্তের সঙ্গে তাঁর টেলি ধারাবাহিক পবিত্র রিশতা ছিল দর্শকদের অন্যতম আকর্ষণ। এই ধারাবাহিক থেকেই এই জুটি ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: