বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

হাসপাতালে ভর্তি বাবা, এক বুক যন্ত্রণা নিয়ে খোলা চিঠি লিখলেন অঙ্কিতা লোখান্ডে

হাসপাতালে ভর্তি বাবা, এক বুক যন্ত্রণা নিয়ে খোলা চিঠি লিখলেন অঙ্কিতা লোখান্ডে

প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুর যন্ত্রণা এখনও দগদগে, এরমধ্যেই অসুস্থ হয়ে পড়লেন অঙ্কিতা লোখান্ডের বাবা

  • Share this:

#মুম্বই: প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুর যন্ত্রণা এখনও দগদগে, এরমধ্যেই অসুস্থ হয়ে পড়লেন অঙ্কিতা লোখান্ডের বাবা। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাবার অসুস্থতার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান অঙ্কিতা।

'ডটার্স ডে'-র দিন বাবার কথা ভেবে ইমোশনাল হয়ে পড়েন অঙ্কিতা। হাসপাতালে বাবার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে আবেগঘন পোস্ট লিখলেন 'মনিকার্ণিকা' তারকা! ছবিতে দেখা যায়, হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন বাবা, একপাশে অঙ্কিতা নিজে, আরেকপাশে তাঁর মা। অঙ্কিতা লেখেন, '' মা, পা...আমি জানিনা কীভাবে বোঝাব তোমরা দু'জন আমার জীবনে কী! সবকিছুর জন্য তোমাদের ধন্যবাদ। আমি গর্বিত আমি তোমাদের মেয়ে। আমি আর অর্পণ ভাগ্যবান তোমরা আমাদের মা-বাবা। তোমাদের ভীষণ ভীষণ ভালবাসি। নিজেকে ও পৃথিবীর প্রতিটা কন্যা সন্তানকে হ্যাপি ডটার্স ডে-র শুভেচ্ছা।''

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই লাইমলাইটে চলে আসেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে! কখনও সুশান্তের সুবিচারের দাবি চেয়ে, কখনও বা তাঁর পরিবারের পাশে দাঁড়িয়ে, কখনও বা সুশান্তের সঙ্গে তাঁর প্রেবপর্বের স্মৃতি রোমন্থন করে নিত্যদিনই খবরে আসেন অভিনেত্রী। নিন্দুকেরা এও বলেন, এতবছর অভিনয় করার পরও তাঁকে নিয়ে এত সংখ্যক খবর প্রকাশ পায়নি, যতটা না প্রকাশ পেল সুশান্তের মৃত্যুর ৩ মাসের মধ্যে!

একদিকে সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী যখন রীতিমত ভিলেন, তখন অঙ্কিতাকে বেশ সহানুভূতির চোখেই দেখেন দেশবাসী! টেলিভিশন থেকে বলিউড সফর করা সুশান্তের জীবনে একাধিক সম্পর্ক হয় ঠিকই, কিন্তু কোনওটাই দীর্ঘমেয়াদি ছিল না! একমাত্র অঙ্কিতার সঙ্গেই ৬ বছর সম্পর্ক টিকেছিল সুশান্তের। দু'জনেরই ঘনিষ্ঠরা বলেন, তাঁরা খুশি ছিলেন, বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু অপ্রত্যাশিতভাবেই বিচ্ছেদ আসে।

'পবিত্র রিস্তার' সেটে প্রথম আলাপ, বন্ধুত্ব... তারপর দুজনেই একে অপরের প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। একটা সময় ছিল যখন এই জুটিকে টিভির সেরা জুটি এবং বাস্তবের লাভ বার্ডস মানা হত। সুশান্ত ও অঙ্কিতা একটি ডান্স রিয়েলিটি শো 'ঝলক দিখলা জা'তেও অংশ নিয়েছিলেন। সেই মঞ্চেই মাধুরী দীক্ষিত, প্রিয়াঙ্কা চোপড়া এবং মালাইকা অরোরার সামনে অঙ্কিতাকে প্রোপোজ করেছিলেন সুশান্ত। বলেছিলেন, 'এত দিন খোলামেলাভাবে বলতে পারিনি, তবে আজকে বলছি। তুমি এত এত সুন্দর যে সাত জন্ম তোমার সঙ্গে থাকতে চাই৷ '' ২০১৬ সালে বিয়ে করার কথা ছিল তাঁদের, কিন্তু সেই বছরই সম্পর্ক ভেঙে যায়।

যাঁর সঙ্গে ৭ জন্ম থাকতে চেয়েছিলেন, তাঁর সঙ্গে ৬ বছরের মধ্যেই কেন শেষ হল সম্পর্ক? সুশান্ত এবং অঙ্কিতা এই নিয়ে কখনও কথা বলেনি। অঙ্কিতা সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ ইতিবাচক ছিলেন। শুদ্ধ দেশি রোম্যান্স ছবির সময় পরিনীতি চোপড়ার সঙ্গে সুশান্তের অন স্ক্রিন চুমু খাওয়া নিয়ে আপত্তি ছিল তাঁর৷ এমনকী তিনি স্টুডিও ক্যান্টিনে অভিনেতাকে চড়ও মারেন। তবে, সুশান্ত তাঁকে সব কিছু বুঝিয়ে বলাতে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি শেষ হয়। সুশান্ত একটি সাক্ষাত্কারে বলেছিলেন, অঙ্কিতা তাঁর জীবনে এসেছিলেন বলে তিনি নিজেকে ধন্য মনে করেন।

Published by: Rukmini Mazumder
First published: September 28, 2020, 6:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर