হোম /খবর /বিনোদন /
বর্তমান 'সোলমেট' ভিকি জৈনকে আবেগে ভরা চিঠি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার

বর্তমান 'সোলমেট' ভিকি জৈনকে আবেগে ভরা খোলা চিঠি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত- অঙ্কিতা। ব্রেক-আপের পর নিজের জীবনে এগিয়ে গিয়েছিলেন অঙ্কিতা। সম্পর্ক গড়ে ওঠে পেশায় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে

  • Last Updated :
  • Share this:

kk#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ভীষণভাবে লাইমলাইটে রয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে! 'মনিকার্ণিকা' তারকা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ! কখনও বা সুশান্তের মৃত্যুর সুবিচার চেয়ে গর্জে উঠেছেন, কখনও বা তুলে ধরেছেন সুশান্তের সঙ্গে তাঁর কাটানো নানা মুহূর্ত! সুশান্তের পরিবারের লড়াইয়েও তাঁদের পাশে দাঁড়িয়েছেন 'পবিত্র রিসতা'-র অর্চনা।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত- অঙ্কিতা। ব্রেক-আপের পর নিজের জীবনে এগিয়ে গিয়েছিলেন অঙ্কিতা। সম্পর্ক গড়ে ওঠে পেশায় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে। সুশান্তের মৃত্যুর পর বহুবার সোশ্যাল মিডিয়ায় ভিকিকে আক্রমণ করেছেন সুশান্তের অনুরাগীরা! অপ্রিয় পরিস্থিতিতে পড়তে হয়েছে ভিকিকে, সহ্য করতে হয়েছে নানা সমালোচনা! এবার সে'সব অনভিপ্রেত মুহূর্তের জন্য প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় ভিকির কাছে ক্ষমা চাইলেন অঙ্কিতা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিকির উদ্দেশ্যে খোলা চিঠি অঙ্কিতার, লিখলেন, '' তোমার প্রতি আমার কী ফিলিংস, তা ভাষায় বোঝানোর ক্ষমতা নেই। যখন তোমাকে আর আমাকে একসঙ্গে দেখি, প্রথম কথাই মাথায় আসে, ঈশ্বরের কাছে আমি ধন্য তোমায় আমার জীবনে একজন ভাল বন্ধু, জীবনসঙ্গি, সোলমেট হিসেবে পাঠানোর জন্য। তুমি আমার পাশে সবসময় থেকেছ। আমার সব সমস্যাকে নিজের করে দেখেছ, যখনই তোমার সাহায্যের প্রয়োজন হয়েছে, তুমি ছিলে। আমার সাপোর্ট সিস্টেম হয়ে ওঠার জন্য ধন্যবাদ। সবচেয়ে বেশি ধন্যবাদ আমায় আর আমার পরিস্থিতিকে বোঝার জন্য।''

অঙ্কিতা আরও লেখেন, '' আমায় ক্ষমা কোরো, আমার জন্য তোমাকে অনেক সসমালোচনার সম্মুখীন হতে হয়েছে যা কখনওই তোমার প্রাপ্য নয়। এই বন্ডিংটা অসাধারণ, আই লাভ ইউ '।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর ইনস্টাগ্রামে অঙ্কিতা ও তাঁর সম্পর্ক ঘিরে সুশান্তের ভক্তদের তরফে নানা অপ্রীতিকর মন্তব্য আসছিল, তাই বাধ্য হয়েই নিজের কমেন্ট বক্স 'লিমিটেড' করে দিতে বাধ্য হন ভিকি জৈন।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Ankita Lokhande