Aniruddh Dave: ১৪ দিন পর ICU থেকে মুক্তি করোনা আক্রান্ত অভিনেতার, কেমন আছেন অনিরুদ্ধ?

অনিরুদ্ধ দাভে।

করোনায় (Coronavirus) আক্রান্ত হয়ে ১৪ দিন ধরে ইন্টেনসিভ কেয়ার ইউনিট (ICU)-এ ভর্তি ছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অনিরুদ্ধ দাভে (Aniruddh Dave)।

  • Share this:

    #ভোপাল: করোনায় (Coronavirus) আক্রান্ত হয়ে ১৪ দিন ধরে ইন্টেনসিভ কেয়ার ইউনিট (ICU)-এ ভর্তি ছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অনিরুদ্ধ দাভে (Aniruddh Dave)। বৃহস্পতিবার তিনি আইসিইউ থেকে ছাড়া পেয়ে জেনারেল বেডে স্থানান্তর হয়েছেন। কেমন আছেন এখন করোনায় আক্রান্ত অভিনেতা? নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই আপডেট দিয়েছেন অনিরুদ্ধ। ইনস্টাগ্রামে নিজের বক্তব্য শেয়ার করার পাশাপাশি ফ্যানেদের ধন্যবাদও দিয়েছেন তিনি।

    ইনস্টাগ্রামের পোস্টে অনিরুদ্ধ লিখেছেন, 'ধন্যবাদ, খুবই ছোট একটা শব্দ মনে হচ্ছে। আমি গত ২২ দিন ধরে হাসপাতালের বিছানায় আপনাদের প্রার্থনা, ভালোবাসা, আশীর্বাদ, দুয়া সবই অনুভব করতে পারছি। লাগাতার অক্সিজেন সাপোর্টে রয়েছি।... তবে আপনাদের কাছ থেকে যে সাহস আমি পেয়েছি তাতে বড় ঋণী হয়ে গেলাম।' তাঁর ফুসফুসের প্রায় ৮৫ শতাংশ সংক্রামিত হয়েছে এবং সেখান থেকে লড়াই করে তিনি আইসিইউ থেকে মুক্তি পেয়েছেন।

    ইনস্টাগ্রামে অনিরুদ্ধ আরও লিখেছেন, '১৪ দিন পর আইসিইউয়ের বাইরে একটু ভালো আছি। ফুসফুসের ৮৫ শতাংশে সংক্রমণ হয়েছে, সময় লাগবে, কোনও তাড়া নেই।' নিজের পোস্টে অভিনেতা আরও লিখেছেন, 'এবার আমাকে নিজে থেকে নিঃশ্বাস নিতে হবে... খুব তাড়াতাড়ি দেখা হবে... আবেগঘন হলে আমার স্যাচুরেশন নেমে যায়... SPO2 মনিটরে দেখেছি। আমি জানি তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে... এটা কেটে যাবে, ২২তম দিন... পৃথিবীর জন্য প্রার্থনা করে যান।'

    অনিরুদ্ধ ফ্যানেরা এদিন প্রিয় অভিনেতার তরফে এমন মেসেজ পেয়ে স্বাভাবিক ভাবেই আবেগঘন হয়ে পড়েছেন। অনেকেই তাঁকে আরও অনুপ্রেরিত করার জন্য 'তুমি যোদ্ধা'-র মতো কথা কমেন্টে লিখেছেন। কেউ আবার তাঁর স্বাস্থ্যের খবর পেয়ে খুবই খুশি বলে জানিয়েছেন। গত মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা অনিরুদ্ধ দাভে। শ্যুটিং করার সময়ই আক্রান্ত হওয়ায় তাঁকে ভোপালের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কাজের দিক থেকে 'রাজকুমার আরিয়ান', 'পাটিয়ালা বেবস', 'লকডাউন কি লভ স্টোরি'-তে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: