Home /News /entertainment /
শুধু মাত্র টাকার জন্য এই ছবিগুলি করেছিলেন! অনুতাপ অনিলের গলায়

শুধু মাত্র টাকার জন্য এই ছবিগুলি করেছিলেন! অনুতাপ অনিলের গলায়

একদিকে কাপুর পরিবার, অন্যদিকে অভিনয়। সব মিলিয়ে স্টারডমের শিখরে ছিলেন তিনি। কিন্তু কিছু ছবি শুধুই টাকার জন্য করেছিলেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কেবল মাত্র অর্থের জন্যই বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কথাই বলেছেন অভিনেতা অনিল কাপুর। একটা সময়ে বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। একদিকে কাপুর পরিবার, অন্যদিকে অভিনয়। সব মিলিয়ে স্টারডমের শিখরে ছিলেন তিনি। কিন্তু কিছু ছবি শুধুই টাকার জন্য করেছিলেন তিনি।

সাক্ষাৎকারে অনিল জানিয়েছেন, সেই ছবিগুলিতে অভিনয় করার জন্য অনুশোচনাও রয়েছে। অভিনেতা জানিয়েছেন 'আন্দাজ', 'রূপ কি রানি চোরো কি রাজা' ও 'হীর রাঞ্ঝা' ছবিদুটি তিনি টাকার জন্যই করেছিলেন। তাঁর কথায়, "রূপ কি রানি চোরো কা রাজা ছবির পরে পরিবার একটু সমস্যায় পড়েছিল। জীবনযাপনের জন্য আমরা সকলেই কিছু না কিছু করেছিলাম দায়িত্ববোধ থেকে। রূপ কি রানি চোরো কা রাজা ১৯৯৩ সালে ছবিটি মুক্তি পেয়েছিল এবং চূড়ান্ত ফ্লপ করেছিল।"

তিনি আরও বলছেন, "আমি খুব ভাগ্যবান যে পরিবারের সকলে আমরা পরস্পরের পাশে ছিলাম। তাই পরিবারের ভালোর জন্য আমি কিছু করার আগে দ্বিতীয় বার ভাবব না।"

তবে সব কিছুর পরেও ফিল্ম ইন্ডাস্ট্রিকে পরিবার বলে মনে করেন তিনি। তাঁর কথায়, "আমার মনে হয়, ইন্ডাস্ট্রিকে আমি পরিবারের মতোই দেখেছি। এই ইন্ডাস্ট্রির জন্যই আমি জন্মেছি। এখানেই আমি থেকেছি। এখানেই আমি শেষ নিঃশ্বাস ত্যাগ করব।"

খুব শীঘ্রই 'যুগ যুগ জিও; নামে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন। এই ছবিতে রয়েছেন নীতু সিং, বরুণ ধাওয়া ও কিয়ারা আডবানি। এছাড়াও করণ জোহরের 'তখত' ছবিতেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি বিক্রমাদিত্য মোতওয়ানের ছবি একে ভার্সাস একে-তে অভিনয় করেছেন অনিল।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Anil kapoor