Home /News /entertainment /
বুঝুন কাণ্ড! প্যান্ট পরতে ভুলেই গেলেন, শুধু গেঞ্জি পরেই এয়ারপোর্টে হাজির অনন্যা পাণ্ডে

বুঝুন কাণ্ড! প্যান্ট পরতে ভুলেই গেলেন, শুধু গেঞ্জি পরেই এয়ারপোর্টে হাজির অনন্যা পাণ্ডে

পায়ে স্নিকার, হাতে ব্যাগ, মুখে মাস্ক... সবই ঠিক ছিল, কিন্তু প্যান্ট পরতে ভুলে গেলেন আর তাতেই ফের একবার ট্রোলড সুন্দরী!

  • Share this:

    #মুম্বই: বুঝুন কাণ্ড! প্যান্ট না পরেই এয়ারপোর্টে চলে এলেন চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে! সকাল-সকাল নীল ঢিলে-ঢলা পুলওভার পরে এয়ারপোর্টে প্লেন ধরতে হাজির নায়িকা! পায়ে স্নিকার, হাতে ব্যাগ, মুখে মাস্ক... সবই ঠিক ছিল, কিন্তু প্যান্ট পরতে ভুলে গেলেন আর তাতেই ফের একবার ট্রোলড সুন্দরী!

    ট্রোলড হওয়া অনন্যার জন্য নতুন নয়, বলিউডে পা রাখার পর থেকেই ছবির থেকে বেশি ট্রোলিংয়ের জন্য চর্চায় থেকেছেন, তবে এই নিয়ে তিনি একেবারেই মাথা ঘামান না! কখনও প্রেম, কখনও ফিগার কখনও বা পোশাক... বারংবার সমালোচনার মুখে পড়েন নায়িকা! কিন্তু তিনি বিন্দাসভাবে বলতে পারেন, '' অনেকেই আমাকে কঙ্কাল বলেন। আমার পা দুটো খুব রোগা আর লম্বা বলে''!

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    ইদানীং বলিটাউনের অলিতে-গলিতে কান পাতলেই অনন্যা পাণ্ডে আর ঈশান খট্টর-এর সম্পর্ক নিয়ে নানারকম গুঞ্জন শোনা যাচ্ছে! বছরশেষে দু'জনে পাড়ি দিয়েছিলেন মলদ্বীপ। গোলাপি বিকিনিতে তাঁর ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। শুধু বিদেশেই নয়, মুম্বইতেও মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় দু’জনকে। সিদ্ধান্ত চতুর্বেদীর দিওয়ালি পার্টিতেও জুটি বেঁধে হাজির হয়েছিলেন ঈশান- অনন্যা।

    ২০১৯ সালে কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশনসের ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন অনন্যা। 'রইস'-এ কাজ করেছেন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টার হিসেবে। ছোট থেকেই মাথায় কিলবিল করত সিনেমার পোকা। শাহরুখ-গৌরীর মেয়ে সুহানা, সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া আর অনন্যা মায়েদের নকল করে অ্যাক্টিং গেম খেলতেন। সেই শুরু! স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তাঁর অভিনয় দেখে চাঙ্কি পাণ্ডেও নিশ্চিত হয়েছিলেন, মেয়ে অভিনয়ই করবে। ২০২০-তে অনন্যার মায়েরও নেটফ্লিক্সের একটি সিরিজের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ananya Pandey

    পরবর্তী খবর