বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

বিগ বি-র বিগ ফ্যান দিব্যেশের সংগ্রহে ৭০০০ ছবি! শাহেনশার জন্মদিনে রোপণ করেন চারাগাছ, চিনুন তাঁকে...

বিগ বি-র বিগ ফ্যান দিব্যেশের সংগ্রহে ৭০০০ ছবি! শাহেনশার জন্মদিনে রোপণ করেন চারাগাছ, চিনুন তাঁকে...

গুজরাতের সুরাতের বাসিন্দা এই দিব্যেশ কুমার। ১৯৯৯ সাল থেকে অমিতাভ বচ্চনের ছবি সংগ্রহ করা শুরু করেছেন তিনি। এখনও পর্যন্ত সাত হাজারেরও বেশি ছবি সংগ্রহ করে ফেলেছেন।

  • Share this:

#আহমেদাবাদ: ১১ অক্টোবর ৭৮ বছরে পা রেখেছেন বলিউডের বিগ বি। ইতিমধ্যেই দেশের নানা প্রান্ত থেকে তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তাঁর ফ্যানেরা। তবে অমিতাভ বচ্চনের এই ভক্ত একটু আলাদা। প্রায় দু' দশক ধরে ইনি গুরু অমিতাভের বন্দনায় নিয়োজিত। বর্তমানে সাত হাজারেরও বেশি অমিতাভ বচ্চনের ছবি জমা করে ফেলেছেন। আসুন পরিচয় করা যাক গুজরাতের এই অমিতাভ ভক্ত দিব্যেশ কুমারের সঙ্গে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গুজরাতের সুরাতের বাসিন্দা এই দিব্যেশ কুমার। ১৯৯৯ সাল থেকে অমিতাভ বচ্চনের ছবি সংগ্রহ করা শুরু করেছেন তিনি। এখনও পর্যন্ত সাত হাজারেরও বেশি ছবি সংগ্রহ করে ফেলেছেন। এর মধ্যে অমিতাভের সিনেমাগুলির পোস্টারও রয়েছে। তবে শুধু ছবিই সংগ্রহ নয়, প্রতি বছর অমিতাভ বচ্চনের জন্মদিনে ১১টি করে চারাগাছও লাগান কুমার। এটুকুই নয়। অমিতাভ বচ্চনের দেখানো পথও অনুসরণ করেছেন তিনি। অমিতাভ ইতিমধ্যেই অঙ্গদান করেছেন। আর বিগ বি-র এই সিদ্ধান্তে অনুপ্রাণিত তাঁর ফ্যানও। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিব্যেশ কুমার জানিয়েছেন যে, গুরু অমিতাভ বচ্চনের কাছ থেকে অনুপ্রাণিত হয়ে তিনি ও তাঁর পরিবারের সকলেই অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন।    

ইতিমধ্যে নিজের স্ক্রিন আইডলের সঙ্গে মোট দশবার দেখা করার সুযোগ পেয়েছেন দিব্যেশ কুমার। কুমার জানিয়েছেন, অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবার দেখা হওয়ার সময় তিনি একটি ছবি উপহার দিয়েছিলেন। যে ছবিতে অমিতাভের সমস্ত সিনেমার নাম লেখা ছিল। পাশাপাশি অমিতাভের নাতনি আরাধ্যার জন্য একটিও খেলনাও উপহার দিয়েছিলেন।  

View this post on Instagram

.. your generosity and love be the greatest gift for me for the 11th .. I cannot possibly ask for more ..🙏🙏🙏

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

স্বাভাবিক ভাবেই সেই ছবি আপ্লুত করেছিল সিনিয়র বচ্চনকে। জানতেও চেয়েছিলেন তিনি- কী ভাবে এই অসাধ্যসাধন করেছেন দিব্যেশ! ভক্ত তখন জানিয়েছিলেন সবিনয়ে- তিনি চোখের সামনে যা দেখেছেন, এ তারই ছায়া মাত্র!

গতকালই জন্মদিন গেল অমিতাভের। দেশের নানা প্রান্ত থেকে আসা ফ্যানেদের শুভেচ্ছায় তিনি যে আপ্লুত, তা প্রকাশ পেয়েছে তাঁর ইনস্টা অ্যাকাউন্টেও। জন্মদিনের পর ফ্যানেদের উদ্দেশে নানা ভাষায় লেখা ধন্যবাদের ছবিও পোস্ট করেছেন অমিতাভ। উল্লেখ্য, বর্তমানে কৌন বনেগা ক্রোড়পতির সিজন ১২-তে কাজ করছেন বিগ বি। এর পর তাঁকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের সায়েন্স ফিকশন সিনেমা ব্রহ্মাস্ত্র-তে। অমিতাভ বচ্চনের পাশাপাশি এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকেও।

Published by: Shubhagata Dey
First published: October 12, 2020, 7:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर