ফের অসুস্থ বিগবি! অস্ত্রোপচার হবে, নিজেই জানিয়েছেন অমিতাভ

ফের অসুস্থ বিগবি! অস্ত্রোপচার হবে, নিজেই জানিয়েছেন অমিতাভ

ফের অসুস্থ বিগবি!

এই খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ প্রকাশ করেছেন বিগবির ভক্তরা। জল্পনা শুরু হয়ে গিয়েছে, ঠিক কী হয়েছে অভিনেতার। অনেকেই সুপারস্টারের আরোগ্য কামনায় পোস্ট করা শুরু করে দিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: অসুস্থ অভিনেতা অমিতাভ বচ্চন। এমনকি অবস্থা এমনই জটিল যে অস্ত্রোপচার প্রয়োজন। নিজেই টাম্বলার ব্লগের মাধ্যমে এমন জানিয়েছেন বিগবি। শরীর এতটাই খারাপ যে খুব সংক্ষেপেই লিখেছেন তিনি। তার বেশি লিখতেও পারেননি ৭৮বছর বয়সী অভিনেতা।

    অমিতাভ লিখেছেন, "মেডিক্যাল কন্ডিশন.. সার্জারি.. কান্ট রাইট।" অর্থাৎ শারীরিক অবস্থা এমন যে তাঁর অস্ত্রোপচার প্রয়োজন এবং এর বেশি তিনি লিখতে পারছেন না। এই খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ প্রকাশ করেছেন বিগবির ভক্তরা। জল্পনা শুরু হয়ে গিয়েছে, ঠিক কী হয়েছে অভিনেতার। অনেকেই সুপারস্টারের আরোগ্য কামনায় পোস্ট করা শুরু করে দিয়েছেন।

    কেউ লিখেছেন, "বিগবির দ্রুত আরোগ্য কামনা করছি। দয়া করে নিজের খেয়াল রাখুন। আপনার জন্য প্রার্থনা করছি। দ্রুত সুস্থ হয়ে উঠুন।"

    বিগবিকে শেষ সুজিত সরকারের কমেডি ছবি 'গুলাবো সিতাবো'-তে দেখা গিয়েছে। ছবিতে ছিলেন আয়ুষ্মান খুরানাও। ছবিটি আমাজম প্রাইমে মুক্তি পায়। আগামীতে তাঁর অভিনীত আরও দুটি ছবি মুক্তি পেতে চলেছে। সেই দুটি হল ব্রহ্মাস্থ্র ও চেহরে।

    প্রসঙ্গত ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ২৩ দিন ভুগেছিলেন বিগবি। সেই সময়ে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই ও আরাধ্যাও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: