Home /News /entertainment /
হঠাৎ কেন বন্ধ হল অমিতাভ-শ্বেতার বিজ্ঞাপন ?

হঠাৎ কেন বন্ধ হল অমিতাভ-শ্বেতার বিজ্ঞাপন ?

Photo Source: Youtube

Photo Source: Youtube

হঠাৎ কেন বন্ধ হল অমিতাভ-শ্বেতার বিজ্ঞাপন ?

  • Share this:

    #মুম্বই:  ব্যাঙ্ক ইউনিয়নের চাপে পড়ে অমিতাভ বচ্চন এবং শ্বেতা নন্দার সাম্প্রতিক একটি গয়নার বিজ্ঞাপনের সম্প্রচার বন্ধ করতে বাধ্য হলেন নির্মাতারা।

    কেরলের একটি গয়না প্রস্তুতকারক সংস্থার দেড় মিনিটের ওই বিজ্ঞাপনে দেখা যায়, মেয়েকে সঙ্গে নিয়ে পেনশনের জন্যে ব্যাঙ্কে গিয়েছেন এক অবসরপ্রাপ্ত ভদ্রলোক। 'রিয়েল লাইফ' বাবা-মেয়ে এবার 'রিল লাইফ'-এও বাবা মেয়ে। মেয়ের চরিত্রে দেখা গিয়েছে শ্বেতাকে ও বাবা অমিতাভ বচ্চন। তবে ভদ্রলোক পেনশন তুলতে ব্যাঙ্কে যাননি, পেনশন ফেরত দিতে গিয়েছেন।

    কারণ, এক বারের জায়গায় তাঁর অ্যাকাউন্টে দু’বার পেনশনের টাকা ঢুকেছে। আর সেই টাকা ফেরত দিতে গিয়েই হয়রানি! একেবারে শেষে ব্রাঞ্চ ম্যানেজারের টেবিলে হাজির বাবা আর মেয়ে। টাকা ফেরত নিতে অনেক সমস্যা, তাই টাকাটা বাড়ি ফেরত নিয়ে যেতে বলছিলেন ব্রাঞ্চ ম্যানেজার। আর তখনই রেগে যান ওই ব্যক্তি।

    এখানেই ঘোরতর আপত্তি জানিয়েছে ব্যাঙ্ক ইউনিয়নগুলি। 'অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসারস কনফেডারেশনস'-এর তরফে জানানো হয়েছে, ওই বিজ্ঞাপনে দেশের ব্যাঙ্কগুলিকে খারাপ ভাবে দেখানো হয়েছে। ব্যাঙ্কের প্রতি মানুষের আপত্তি ভাঙার চেষ্টা করা হচ্ছে। আর সেই আপত্তির জেরেই বিজ্ঞাপনের সম্প্রচার বন্ধ করতে বাধ্য হলেন নির্মাতারা।

    আরও পড়ুন-আদালতে ‘মিথ্যে’ তথ্য দিয়ে ফের বিতর্কে ফাগুন বউয়ের নায়ক বিক্রম

    First published:

    Tags: Advertisement, Amitabh Bachchan, Bollywood, Sweta Nanda, Withdrawn

    পরবর্তী খবর