Amitabh On Abhisekh : 'পুত্র যখন পথ দেখায়' : কী হয়? রহস্য খুললেন বিগ বি!

Amitabh On Abhisekh : 'পুত্র যখন পথ দেখায়' : কী হয়? রহস্য খুললেন বিগ বি!

বচ্চন-বার্তা photo-flle photo

এপ্রিলে একই সপ্তাহান্তে মুক্তি পেতে চলেছে পিতা-পুত্রের জোড়া ছবি। মুক্তি পাচ্ছে অমিতাভের 'চেহরে' এবং অভিষেকের 'দ্য বিগ বুল'। অপেক্ষায় অনুরাগীরা।

  • Share this:

    #মুম্বাই : হাতের আঙ্গুল ধরে হাঁটতে শেখা, ছোট্ট ছোট্ট হাত ধরে এগিয়ে চলা সন্তানই একদিন বড় হয়ে যায়। হয়ে ওঠে পরিবারের মাথা। একটা সময় সেই সন্তানই পথ দেখায় বাবা-মা-কে। তাঁরই ভরসায় তাঁরই কাঁধে হাত রেখে এগিয়ে চলেন বৃদ্ধ বাবা-মা। আর তখনিই সেই সন্তান বাবা-মায়ের বন্ধু হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় পুত্র-স্নেহে এমনই পাঠ পড়ালেন কিনা খোদ বলিউড শাহেনশা, অমিতাভ বচ্চন! আসলে 'শাহেনশা'রাও তো বৃদ্ধ হন! আর তখন তাঁদের পথ দেখান অভিষেক বচ্চনের মতো যুবরাজরা।

    ঠিক তাই। বড় হওয়ার সঙ্গে সঙ্গে অমিতাভের বন্ধু হয়ে উঠেছেন অভিষেক বচ্চন। কীভাবে অভিষেক তাঁর বন্ধু হয়ে উঠেছিলেন তা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানিয়েছেন বিগ বি নিজেই। তিনি লেখেন, যখন দেখবেন ছেলে আপনার জুতো পরা শুরু করবে আর কোন পথে চলা উচিত সেটাও বলে দেবে, তখন থেকে জানবেন সে আর আপনার ছেলে নয়। বরং বন্ধু হয়ে উঠেছে।

    অমিতাভের শেয়ার করা ছবিতে দেখা গেল অভিষেক আঙুল দিয়ে কিছু একটা দেখাচ্ছেন অমিতাভকে, আর তিনি সেই দিকেই তাকিয়ে পুত্রের নির্দেশ বোঝার চেষ্টা করছেন মন দিয়ে। নেটদুনিয়ায় এমন ছবি আর অমিত-বার্তা মুহূর্তে মন কেড়ে নিয়েছে সকলের। এমনই এক ছবি শেয়ার করে বার্তা দিলেন অমিতাভ। বর্তমানে তাঁর ও অভিষেকের সমীকরণটা ঠিক কেমন, মিলল তারও হদিশ।

    এপ্রিলে একই সপ্তাহান্তে মুক্তি পেতে চলেছে পিতা-পুত্রের জোড়া ছবি। সেদিকে এখন তাকিযে আছেন আপামর বচ্চন অনুরাগীরা। মুক্তি পাচ্ছে অমিতাভের 'চেহরে' এবং অভিষেকের 'দ্য বিগ বুল'। ছেলেকে ওই পোস্ট-এ আগাম শুভেচ্ছা জানাতেও ভোলেননি অমিতাভ। আর সেখানেও অভিষেককে তিনি সম্বোধন করেছেন 'বাড্ডি' অর্থাৎ 'বন্ধু' বলেই। হাগ্ ইমোজি দিয়ে উত্তর দিয়েছেন ছেলে।

    Published by:Sanjukta Sarkar
    First published: