corona virus btn
corona virus btn
Loading

অসুস্থ বিগবির মন ভাল হল এই মেয়ের গানে ! ভিডিও শেয়ার করে প্রশংসা করলেন অমিতাভ !

অসুস্থ বিগবির মন ভাল হল এই মেয়ের গানে ! ভিডিও শেয়ার করে প্রশংসা করলেন অমিতাভ !
photo source Instagram

অমিতাভ তাঁর ইনস্টাগ্রামে ও ট্যুইটারে একটি গানের ভিডিও শেয়ার করলেন। এই মেয়ের গান শুনেই আজ তাঁর মন ভাল হয়ে গিয়েছে। আজকের দিনটিই হাসপাতালে কাটানো, তাঁর সেরা দিন।

  • Share this:

#মুম্বই: করোনা আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ বচ্চন। বিগ বি নিজেই ট্যুইট করে জানান, তিনি করোনা আক্রান্ত। তার পর থেকেই চরম উদ্বেগ শুরু হয় গোটা দেশে৷ এর পর মুম্বইয়ের নানাবতী হাসপাতাল জানায়, মৃদু উপসর্গ থাকলেও অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বিগ বি। অমিতাভের পাশাপাশি তাঁর ছেলে অভিষেকও করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন অমিতাভের পুত্রবধূ ঐশ্বর্যা রাই বচ্চন ও নাতনি আরাধ্যাও।

অমিতাভ নিজেই সোশ্যাল মিডিয়ায় প্রায় নিয়মিত তাঁর ফ্যানেদের জানিয়েছেন তাঁর শরীরের অবস্থা। তাঁর দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশজুড়ে চলছে প্রার্থনা৷ কোথাও হচ্ছে যজ্ঞ৷ বিশ্বের বিভিন্ন প্রান্তে তাঁর ভক্তরা প্রতি মুহূর্তে খোঁজ নিচ্ছেন, কেমন আছেন বিগ বি৷ হাসপাতালের বেড থেকেই তামাম ভক্তকূলকে নতমস্তকে প্রণাম জানিয়েছেন অমিতাভ বচ্চন৷ মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যাচ্ছে বিগবির পোস্ট। কখনও জলসার ছবি পোস্ট করে লিখছেন, শুনশান জলসা। আবার কখনও শেয়ার করছেন ভাইরাল ভিডিও।

অমিতাভ তাঁর ইনস্টাগ্রামে ও ট্যুইটারে একটি গানের ভিডিও শেয়ার করলেন। এই মেয়ের গান শুনেই আজ তাঁর মন ভাল হয়ে গিয়েছে। আজকের দিনটিই হাসপাতালে কাটানো, তাঁর সেরা দিন। কারণ বার বার এই গান শুনলেই তাঁর মন ভাল হয়ে যাচ্ছে। বিগবি ভিডিও শেয়ার করে লেখেন, " আমার মিউজিক পার্টনার এবং খুব কাছের বন্ধু আমায় এই ভিডিওটি পাঠায়। আমি জানি না এই গায়িকা কে। কিন্তু আমি মন থেকে বলছি, তোমার মধ্যে স্পেশাল ট্যালেন্ট আছে। ভগবান তোমার ভাল করুক। তোমার এই গান শুনে আমার গোটা দিনটা ভাল হয়ে গেল। হাসপাতালে এত ভাল দিন আমার আগে কাটেনি। কর্নাটকি গানের সঙ্গে ওয়ের্স্টান পপ মেশানো মুখের কথা নয়। সত্যিই অসাধারণ।" বিগবির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়।

Published by: Piya Banerjee
First published: July 25, 2020, 7:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर