• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • বিশেষভাবে সক্ষম আয়ুষ পা দিয়ে আঁকলেন অমিতাভের ছবি ! প্রশংসায় ভরালেন বিগবি !

বিশেষভাবে সক্ষম আয়ুষ পা দিয়ে আঁকলেন অমিতাভের ছবি ! প্রশংসায় ভরালেন বিগবি !

photo source Instagram

photo source Instagram

কিন্তু এমন ছবি তো অনেকেই আঁকে! তবে এই ছেলেকে নিয়ে কেন লিখলেন বিগবি? এখানেই আছে আসল রহস্য।

  • Share this:

    #মুম্বই: বলিউডের শেহেনশা অমিতাভ বচ্চন। বিগবির যত বয়স বেড়েছে ততই তিনি হয়ে উঠেছেন পরিণত। কয়েকদিন আগেই অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি 'গুলাবো-সিতাবো"। এই ছবিতে বিগবি এক কৃপন বৃদ্ধের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর মেক আপ ছিল একেবারে অন্য রকম। এই ছবি প্রশংসিতও হয়েছে। বিগবি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। ট্যুইটার, ফেসবুক এমনকি ইনস্টাগ্রাম প্রোফাইলও তিনি নিজে হাতেই চালনা করেন।

    সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যা নিয়ে ভক্তরা রীতিমতো মেতে উঠেছেন। 'গুলাবো-সিতাবো'র অমিতাভের ছবি এঁকেছেন এক ছেলে। তাঁকে নিয়ে লিখেছেন বিগবি। কিন্তু এমন ছবি তো অনেকেই আঁকে! তবে এই ছেলেকে নিয়ে কেন লিখলেন বিগবি? এখানেই আছে আসল রহস্য। ছেলেটির নাম আয়ুষ দিভ্যাঙ্গ। সে বিশেষভাবে সক্ষম। হাত দিয়ে নয় এই ছবি এঁকেছে সে পা দিয়ে। বিগবি তাঁর পোস্টে লিখেছেন, "এই হল আয়ুষ দিভ্যাঙ্গ। ও ফিজিক্যালি চ্যালেঞ্জড, যদিও সেটা না বলে বলা উচিত বিশেষভাবে সক্ষম এক যুবক। আমি ওর প্রতিভায় মুগ্ধ। ও হাত দিয়ে ছবি আঁকতে পারে না। হাত ব্যবহার করার ক্ষমতা নেই ওর। তাই পা দিয়ে আমার ছবি এঁকেছে। আমি গর্বিত। আমি নিজেকে ভাগ্যবান মনে করি, কারণ একবার আমি ওর সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলাম বাড়িতে। এই ছেলের সুপার পাওয়ার আছে। ও আমায় এই ছবিগুলো উপহার দিয়েছে। আমি নিজেকে ধন্য মনে করছি।" বিগবির এই মানবিক পোস্ট দেখে সকলেই প্রশংসা করেছেন। আসলে অমিতাভ মানুষটাই এমন। তিনি সব সময় সঠিক মানুষের প্রশংসা করেন। ভাল কিছু দেখলে তা অন্যদের মধ্যে ছড়িয়ে দেন। অন্যদেরকেও উৎসাহিত করেন তিনি।

    সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন তিনি। লিখেছিলেন, "আমার তেমন আলাপ না থাকলেও, এ কাজ ও কেন করলো !" জীবন যে এত সহজে শেষ করা যায় না। সেখানে এই বাচ্চা ছেলেটি নিজের শরীরের সব রকম অক্ষমতাকে চ্যালেঞ্জ ছুড়ে মনের জোড়ে এগিয়ে চলেছে। এ ছেলেকে যে ভালবাসতেই হয়।

    Published by:Piya Banerjee
    First published: