শ্বশুর-শাশুড়িমার সঙ্গে হাসি-আড্ডায় মশগুল 'ছোট্ট' জয়া বচ্চন, বিগ-বি শেয়ার করলেন পুরনো ভিডিও--

শ্বশুর-শাশুড়িমার সঙ্গে হাসি-আড্ডায় মশগুল 'ছোট্ট' জয়া বচ্চন, বিগ-বি শেয়ার করলেন পুরনো ভিডিও--

জয়ার বয়স তখন অনেক কম...দেখুন আড্ডার ভিডিও--

  • Share this:

#মুম্বই: কমলা-সবুজ কম্বিনেশনের গাদোয়াল, খোলা চুল...বৈঠকখানায় শাশুড়িমা তেজি কৌর বচ্চনের পাশে বসে অমিতাভ ঘরণী জয়া বচ্চন! পাশের সোফায় অমিতাভ ও শ্বশুরমশাই হিন্দি সাহিত্যের কিংবদন্তী লেখক হরিবংশ রাই বচ্চন। চলছে জমাটি আড্ডা! হাসি-ঠাট্টা-গল্পে মশগুল বচ্চন পরিবার। জয়ার বয়স তখন অনেক কম, 'ছোট্ট'-টি বললেও ভুল বলা হয় না! বলা বাহুল্য, 'সদা তরুণ' অমিতাভ তখনও তরুণ-ই বটে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় 'ভাইরাল' হয়েছে বচ্চন পরিবারের বহু পুরনো একটি ভিডিও। Moses Sapir নামে একটি ফ্যান পেজ প্রথমে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, তারপর খোদ অমিতাভ বচ্চন ভিডিওটি নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'কী সব মুহূর্তরা... এই সমস্ত সুন্দর মুহূর্তর সঙ্গে আবার, বারবার নতুন করে বাঁচতে ইচ্ছে করে।''

দেখুন সেই ভিডিও--

বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ অমিতাভ বচ্চন। রাগ-ক্ষোভ থেকে অভিমান, ভাললাগা নিয়মিত তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়, ফ্যানেদের জন্য। বাদ যায়না শ্যুটিংয়ের অভিজ্ঞতা, শ্যুটিং স্টিল এমনকী নিজের স্বাস্থ্যের সংবাদও ! কোথাও কোনও নতুন প্রতিভা দেখলে তারিফ করতেও ভোলেন না! মাঝেমধ্যেই বিগ বি পরিবারের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবিও পোস্ট করেন! বহু বছর আগের বচ্চন পরিবারের এই সুন্দর মুহূর্তের ভিডিওটি মন কেড়েছে নেটিজেনদের!

First published: 06:40:24 PM Jan 16, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर