• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AMITABH BACHCHAN PROUDLY INTRODUCES LITTLE ABHISHEK BACHCHAN SHWETA IN THIS OLD VIDEO AND NAVYA NAVELI REACTS DD TC

খুদে শ্বেতা আর অভিষেকের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিচ্ছেন বিগ বি, নস্টালজিক ভিডিও ভাইরাল

Amitabh Bachan introduces Abhishek and Sweta - Photo Courtesy- Instagram/ Video Grab

দীর্ঘ সময় পর ফের Instagram-এ দেখা গেল শ্বেতা বচ্চনকে। বেশ কিছুটা আবেগতাড়িত হয়ে গতকাল তিনি প্রথম পোস্ট করেন সেখানে।

  • Share this:

#মুম্বই: বলিউডের অভিনেতা, অভিনেত্রীদের অধিকাংশই এখন বেশ অ্যাক্টিভ সোশাল মিডিয়ায়। দৈনন্দিন জীবনের নানান ঘটনার পাশাপাশি বিশেষ বিশেষ মুহূর্তের ছবিও পোস্ট করছেন তাঁরা। সেই ট্রেন্ড থেকে এবার বাদ গেলেন না অমিতাভ বচ্চনের (Amitabh Bachchsn) কন্যা শ্বেতা বচ্চন (Shweta Bachchan)।

দীর্ঘ সময় পর ফের Instagram-এ দেখা গেল শ্বেতা বচ্চনকে। বেশ কিছুটা আবেগতাড়িত হয়ে গতকাল তিনি প্রথম পোস্ট করেন সেখানে। Instagram-এ ফিরে আসার কথা জানান প্রথম পোস্টে। তিনি লেখেন, “হ্যালো। ইজ ইট মি ইউ আর লুকিং ফর?” এর সঙ্গে তিনি একটি ভিডিও পোস্ট করেন।

কী রয়েছে ওই ভিডিওতে?

View this post on Instagram

A post shared by S (@shwetabachchan)

শ্বেতা তখন খুবই ছোট। সঙ্গে রয়েছেন তাঁর ভাই অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। একটি মিউজিক কনসার্টে উপস্থিত রয়েছেন তাঁরা। তাঁদের দু'জনের সঙ্গে রয়েছেন তাঁদের বাবা অমিতাভ বচ্চন।

সাদা কালো ওই ভিডিতে দেখা যাচ্ছে ওই কনসার্টের স্টেজে রয়েছেন অমিতাভ বচ্চন। হাতে একটি মাইক্রোফোন। আর সেখানে তিনি বলছেন, সন্তানদের সঙ্গে অনুষ্ঠানে এসেছেন ।

ঠিক কী বলেছেন অমিতাভ?

অমিতাভ হিন্দিতে বলেছেন, “আমার দুই সন্তানও এসেছে। আমি তাদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চাই।” আর এর পরেই শ্রোতাদের উদ্দেশে শ্বেতা ও অভিষেককে শুভেচ্ছা জানাতে দেখা যায়।

যদিও এর পরেই বেশ কিছুটা লজ্জা পেয়ে স্টেজ ছাড়েন শ্বেতা। কিন্তু স্টেজে বাবার পাশেই দাঁড়িয়ে ছিলেন অভিষেক।

দীর্ঘ দিন পর Instagram-এ ফিরে আসায় মা-কে স্বাগত জানান শ্বেতার মেয়ে নব্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। তিনি শ্বেতার পোস্টের নিচে কমেন্ট করেন, 'ওয়েলকাম ব্যাক'। সঙ্গে ছিল হাততালির ইমোজিও। এদিকে রণবীর কাপুরের (Ranbir Kapoor) বোন ঋদ্ধিমা কপুর সাহনি (Riddhima Kapoor Sahni) হার্ট ইমোজি দেন। অভিনেতা অঙ্গদ বেদি (Angad Bedi) কমেন্ট করেন, "আপনাকে ফিরে পেয়ে ভালো লাগছে।”

চলতি বছরের ফেব্রুয়ারিতে শেষ Instagram পোস্ট করেন শ্বেতা। সেই পোস্টে তিনি নব্যার একটি ছবি শেয়ার করেন। সঙ্গে ট্যাগ করেন তাঁর NGO প্রোজেক্ট নভেলিকে (Project Naveli)।

বিগ বি-র কন্যা হলেও কাজের দিক থেকে শ্বেতা খুব একটা তাঁর বাবা ও মা-কে অনুসরণ করেননি। বাবার সঙ্গে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। MXS নামে একটি ফ্যাশন ব্র্যান্ডের মালিক তিনি। এবিষয়ে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীষা জয়সিংয়ের সঙ্গে কাজ করেন তিনি। পাশাপাশি লেখালিখিও করেন শ্বেতা।

Published by:Debalina Datta
First published: