Amitabh Bachchan: করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়ে অমিতাভ বললেন 'দুসরা'!

করোনার টিকা নিচ্ছেন অমিতাভ।

রবিবার, নিজের দ্বিতীয় করোনা টিকার (Coronavirus) ডোজ নিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের বিরুদ্ধে টিকাকরণে (Covid-19 Vaccination) জোর দিয়েছে কেন্দ্রীয় সরকার। দেশজুড়ে চলছে তৃতীয় ধাপের টিকাকরণ। এরই মধ্যে রবিবার, নিজের দ্বিতীয় করোনা টিকার (Coronavirus) ডোজ নিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেই ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন টিকা নেওয়ার কথা। ইনস্টাগ্রামে টিকা নেওয়ার ছবি শেয়ার করে অমিতাভ লিখলেন মজার ক্যাপশনও।

    ৭৮ বছরের অমিতাভ ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মজার ক্যাপশনে লিখেছেন, 'দুসরা হল, কোভিডের, ক্রিকেটের নয়। সরি সরি খুব বাজে জোক'। অর্থাৎ তিনি বলতে চেয়েছেন, কোভিড ১৯ টিকার দ্বিতীয় ডোজ নিলাম, ক্রিকেটের অফ-স্পিন বোলারের 'দুসরা' বল করার ভঙ্গিমার সঙ্গে কোনও সম্পর্ক নেই এর। এর আগে ১ এপ্রিল নিজের প্রথম করোনার টিকা নিয়েছিলেন অমিতাভ। সেবারও ট্যুইটারে নিজেই জানিয়েছিলেন কোভিড টিকা নেওয়ার কথা।

    ছোট্ট ট্যুইটে অমিতাভ সেবার লিখেছিলেন, 'প্রথমটা কোভিড টিকা নেব আজ বিকেলে। সব ঠিক আছে।' সঙ্গে ছিল হাত জোর করা ইমোজি। এরই মধ্যে বলিউডের আরেক তারকা অভিনেতা সলমান খানও নিজের করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়ে ফেলেছেন। মুম্বইয়ের দাদরে গিয়ে করোনার টিকা নিয়েছেন সলমান। সোশ্যাল মিডিয়ায় সলমানের টিকা নিয়ে বেরনোর ছবি ভাইরাল হয়েছিল। তাঁর প্রথম করোনা টিকা হয়েছিল মার্চে।

    কাজের দিক থেকে অমিতাভকে শেষ দেখা গিয়েছে সুজিত সরকারের 'গুলাবো সিতাবো' ছবিতে। তাঁর সঙ্গে ছিলেন আয়ুষ্মান খুরানা। এর পর হাতে বহু ছবি রয়েছে অমিতাভের। ঝুন্ড, চেহরে, ব্রহ্মাস্ত্র, মেডে ও গুড বাই ছবিতে দেখা যাবে অমিতাভকে।

    Published by:Raima Chakraborty
    First published: