corona virus btn
corona virus btn
Loading

কে বি সি সেট থেকে নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিগ বি

কে বি সি সেট থেকে নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিগ বি

উল্লেখ্য বেশ কিছুদিন আগে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন বিগ বি। তিনি তাঁর ভক্তদের জানান কে বি সি এর সেট যথেষ্ট সুরক্ষিত আছে ,কর্মীরা সবাই মাস্ক পরেই কাজ করছেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি শুরু হতে চলেছে জনপ্রিয় রিয়েলিটি শো কে বি সি বা কৌন বানেগা ক্রোড়পতি এর সিজন ১২। তারই শুটিং শুরু হয়েছে কিছুদিন আগে থেকে। এদিন সেই মঞ্চ থেকে একটি ছবি তাঁর ইন্সট্রাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন অমিতাভ বচ্চন । ৭৭ বছর বয়সী এই অভিনেতা সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সাবলীল।  তাঁর প্রায় ২৩ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে। তিনি এদিন কানে হাত দেওয়া একটি ছবি পোস্ট করেছেন। এই প্রসঙ্গে লিখতে গিয়ে একটি মজার ঘটনা প্রসঙ্গে তিনি বলেন তাঁর কানের ভিতর একটা পোকা ঢুকে হাঁটতে শুরু করে এবং তিনি শুধু পতঙ্গদের শব্দ অনুভব করেন,সেটিকে তাঁর সহ্য করতে হয়েছিল ,এটি খুবই অস্বস্তিকর ছিল।

উল্লেখ্য বেশ কিছুদিন আগে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন বিগ বি। তিনি তাঁর ভক্তদের জানান কে বি সি এর সেট যথেষ্ট সুরক্ষিত আছে ,কর্মীরা সবাই মাস্ক পরেই কাজ করছেন। কোনও সমস্যা নেই ,যদিও কয়েকদিন আগেই এই সেটা দুজনের করোনা ধরা পড়েছিল। কিন্তু এখন পরিস্থিতি ঠিক আছে এবং তিনি সুরক্ষিত ভাবেই শুটিং করছেন এইভাবে ভক্তদের আস্বস্ত করেন বিগ বি। সঙ্গে সেই সুরক্ষা কবচের মধ্যে থাকা সেটের আরেকটি ছবিও পোস্ট করেন যেখানে মেক আপ আর্টিসরা সাবধানে সুরক্ষিতভাবেই তাদের কাজ করছেন। শুটিংয়ের প্রথম দিন থেকেই তাঁর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের ছবি শেয়ার করে যাচ্ছেন বিগ বি।  কে বি সি এর জ্বলজ্বল করা লোগো ,লোগোর সামনে দাঁড়িয়ে থাকা তিনি ,ভার্চুয়ালি দর্শকদের দিকে হাত নাড়ানো , পুরো সেটের ছবি এই ধরণের অনেককিছু শেয়ার করেছেন বিগ বি।

সেই ২০০০ সাল থেকে এই শোয়ের সঙ্গে যুক্ত রয়েছেন বিগ বি। সাম্প্রতিক এই শোয়ের ২০ বছর আনন্দ সহকারে পালন করা হল। সেই প্রসঙ্গে বিগ বি তাঁর ইন্সট্রাগ্রাম প্রোফাইলে লিখেছিলেন "20 saal, 12wa parva, KBC: Kaun Banega Crorepati, aarambh! (sic)"। খুব শীঘ্রই সোনি টিভিতে আসতে চলেছে অমিতাভ বচ্চনের জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২। যা দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Published by: Pooja Basu
First published: September 11, 2020, 7:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर