বিনোদন

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

করোনা নয়, এই প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতেই বিগ বি থেকে একতা কাপুর বাতিল করলেন দিওয়ালি পার্টি

করোনা নয়, এই প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতেই বিগ বি থেকে একতা কাপুর বাতিল করলেন দিওয়ালি পার্টি

এই বছরটা বলিউডের পক্ষে মোটেই ভাল যাচ্ছে না। করোনা অতিমারীর কারণে কাজকর্ম বন্ধ হওয়া তো আছেই। সঙ্গে স্টারদের অকাল প্রয়াণ, নেপোটিজমের বিষাক্ত তীর আর মাদকচক্রের অভিযোগ ৷ কিন্তু শেষ পর্যন্ত বাতিল বিগ বি থেকে একতা কাপুরের দিওয়ালি পার্টি..

  • Share this:

বলিউডের তারকাদের বাংলোয় বা বাগানবাড়িতে আয়োজিত দিওয়ালি পার্টি বহুচর্চিত। কারা ‘এ’ ক্যাটাগোরি তারকাদের পার্টিতে আমন্ত্রণ পেলেন, কারা পেলেন না বা দুধের সাধ ঘোলে মেটাতে কারা ছোটখাটো পার্টি করেই মন ভোলালেন, এই সবই মিডিয়ার খুব প্রিয় বিষয়। তা ছাড়াও কে কী পরলেন, কে কাকে দেখে মুখ ঘুরিয়ে নিলেন ইত্যাদি টুকটাক মুখরোচক উপাদান তো আছেই!

যদিও এই বছরটা বলিউডের পক্ষে মোটেই ভাল যাচ্ছে না। করোনা অতিমারীর কারণে কাজকর্ম বন্ধ হওয়া তো আছেই। লোকসান হয়েছে কয়েকশো কোটি টাকার। সিনেমা হল বন্ধ, তাই বাধ্য হয়েই ওটিটি প্ল্যাটফর্মে ছবি রিলিজ করতে বাধ্য হয়েছে অনেক প্রযোজক। কিন্তু সে সব ছাপিয়েও বলিউডকে সমূলে নাড়িয়ে দিয়ে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। তাঁর অকালপ্রয়াণ রীতিমতো ঝুলির ভিতর থেকে বিড়াল টেনে বের করেছে। নেপোটিজমের বিষাক্ত তীর আর মাদকচক্রের অভিযোগে বিদ্ধ বলিউডে শোকের ভার বাড়িয়েছে ক্যানসার-আক্রান্ত ইরফান খান ও ঋষি কাপুরের মতো জনপ্রিয় তারকার মৃত্যুও।

আর সেই জন্যই দিওয়ালির পার্টি এ বছরের মতো রদ করে দিলেন বিগ বি অমিতাভ বচ্চন ও একতা কাপুর। দীর্ঘ দিনের সহকর্মী চিন্টু অর্থাৎ ঋষির মৃত্যুতে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অমিতাভ। বহু বছরের বন্ধুকে হারালাম বলে ট্যুইটও করেন তিনি। মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী সেই কারণেই পার্টি হচ্ছে না বলে জানিয়েছেন অমিতাভ।

পারিবারিক দিক থেকেও বছরটা বেশ টালমাটাল গেল বচ্চনদের জন্য। ঐশ্বর্য, আরাধ্যা ও অভিষেকসহ করোনা-আক্রান্ত হয়েছিলেন বিগ বি স্বয়ং। পার্টি হলে সম্ভবত সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হবে না, সেটাও একটা গুরুত্বপূর্ণ কারণ। আবার, কিছু দিন আগেই মারা গিয়েছেন ঋষি, রণধীর ও রাজীব কাপুরের বোন ঋতু নন্দা। যিনি আবার অমিতাভ-কন্যা শ্বেতার শাশুড়ি। সেই সূত্রে ঋষি সম্পর্কে শ্বেতার মামাশ্বশুর হন। সব মিলিয়ে বচ্চনদের এ বছর দিওয়ালিতে আনন্দ প্রকাশ করা মানায় না!

অন্য কাপুর পরিবার, অর্থাৎ জিতেন্দ্রও জানিয়েছেন যে ঋষি তাঁর সহকর্মী নয়, পারিবারিক বন্ধুও ছিলেন। অতএব একতা আর তুষারও পার্টির কোনও আয়োজন করছেন না।

Published by: Elina Datta
First published: November 3, 2020, 2:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर