বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে স্বামী’কে নিয়ে মারাত্মক অভিযোগ! শুনে কী বললেন বিগ বি?

কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে স্বামী’কে নিয়ে মারাত্মক অভিযোগ! শুনে কী বললেন বিগ বি?

সঞ্চালনা করতে গিয়েই হঠাৎ ম্যারেজ কাউন্সিলর হয়ে গেলেন স্বয়ং অমিতাভ বচ্চন ।

  • Share this:

#মুম্বই: হই হই করে চলছে কৌন বনেগা ক্রোড়পতি’র ১২তম সিজন । আর সেখানে সঞ্চালনা করতে গিয়েই হঠাৎ ম্যারেজ কাউন্সিলর হয়ে গেলেন স্বয়ং অমিতাভ বচ্চন । এতদিন তাঁকে অভিনেতা, সঞ্চালকের ভূমিকাতেই দেখতে অভ্যস্ত ছিলেন দর্শকরা । এ বার তিনি আরও একটি নতুন ভূমিকায় । ম্যারেজ কাউন্সিলর । বিষয়টা একটু খুলে বলা যাক ।

সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে এসেছিলেন বিহারের বাসিন্দা রুবি সিং । ঘটনাচক্রে তিনি বিগ বি’র সামনে তাঁর পারিবারিক অশান্তির কথা খুলে বলেন । স্বামীর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনেন । পেশায় স্কুল শিক্ষিকা রুবি জানান, তাঁর স্বামী ভীষণই লাজুক । তাই কখনওই তাঁকে নিয়ে রেস্তোরাঁয় খেতে যান না । কোথাও ঘুরতেও নিয়ে যান না । আর যদি বা কদাচিৎ তিনি স্ত্রী’কে নিয়ে বেরন, তা হলেও বাড়িতে শ্বশুর-শাশুড়ির কাছে মিথ্যে বলে নিয়ে যান । সত্যি কথা বলার সাহস নেই তাঁর । বাবা-মা’কে তিনি বলেন, মুদিখানার দোকানে যাচ্ছি ।

আর স্বামীর এই আচরণে আহত হয়ে অমিতাভের সামনে তাঁর দুঃখের কথা তুলে ধরেন রুবি । অমিতাভও রুবির স্বামী’কে পরামর্শ দেন, যেন এ বার থেকে বাড়িতে সত্যি কথা বলেই স্ত্রী’কে নিয়ে বাইরে বেরন তিনি । মুম্বইয়ে থাকাকালীন স্ত্রী’কে ফালুদা (এক প্রকার আইসক্রিম) খেতে নিয়ে যাওয়ার অনুরোধও করেন বিগ বি ।

রুবির স্বামী অবশ্য বলিউডের শাহেনশার কথা শুনেছেন কি না তা জানা সম্ভব হয়নি ।

Published by: Simli Raha
First published: November 7, 2020, 11:35 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर