বরজাতিয়ার 'উঁচাই' ছুঁয়ে ফেললেন অমিতাভ-বোমান, দৌড়ে অনুপমও

অমিতাভ বচ্চন ও বোমান ইরানি

পরিচালককে শেষ পরিচালনার কাজে দেখা গিয়েছিল সলমান খান ও সোমন কাপুরের 'প্রেম রতন ধন পায়ো' ছবিতে। 'উঁচাই' হতে চলেছে তাঁর সপ্তম ছবি।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘদিন পর পরিচালনায় ফিরছেন সূরয বরজাতিয়া। বলিউড সূত্রে খবর, নতুন ছবির নামও ঠিক করে ফেলেছেন পরিচালক। ছবির নাম হবে 'উঁচাই'। ছবিতে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করতে দেখা যাবে অমিতাভ বচ্চন ও বোমান ইরানিকে। শেষ তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল, 'ওয়াক্ত' ছবিতে। ২০২১-এর সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাবে ছবির শ্যুটিংও। বৃদ্ধ বয়সের বন্ধুত্বের সম্পর্ক নিয়েই ছবির গল্প বুেনছেন পরিচালক। খুশির মোড়কে বন্ধুত্ব নিয়ে ড্রামা লিখেছেন সূরয বরজাতিয়া। পরিচালককে শেষ পরিচালনার কাজে দেখা গিয়েছিল সলমান খান ও সোমন কাপুরের 'প্রেম রতন ধন পায়ো' ছবিতে। 'উঁচাই' হতে চলেছে তাঁর সপ্তম ছবি।

    সূরয বরজাতিয়া বলিউডে পরিবার নিয়ে ড্রামা তৈরি করে বিশাল জনপ্রিয়তা পেয়েছেন। তাঁর তৈরি 'ম্যায়নে পেয়ার কিয়া', 'হাম আপকে হ্যায় কওন', 'হাম সাথ সাথ হ্যায়', 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' এবং 'বিবাহ' ছবি আজও দর্শকমনে অন্যতম ফেভারিট। এর পর একেবারে ছকভাঙা গল্প নিয়ে স্ক্রিনে ফিরছেন পরিচালক। যদিও এই ছবিতেও পারিবারিক ড্রামা থাকবে বলেই খবর। এই ছবির নামেই রয়েছে অন্য এক চমক। 'উঁচাই' অর্থাৎ বেড়ে ওঠার গল্প বলবেন পরিচালক।

    বলিউড সূত্রে খবর, এই ছবিতে দেখা যাবে অনুপম খেরকেও। ইতিমধ্যেই পরিচালকের সঙ্গে দেখা করেছেন অভিনেতা। যদিও কে কোন ধরনের চরিত্রে অভিনয় করবেন তা এখনও প্রকাশ্যে আনেননি নির্মাতা। অমিতাভ বচ্চন, বোমান ইরানি এবং অনুপম খেরের বন্ধুত্ব নিয়েই তিন চরিত্রকে এঁকেছেন পরিচালক। তবে জুড়তে পারে চতুর্থ বন্ধুর নামও। পরিচালক নিজের ব্যক্তিগত জীবনের গল্পকেও সিনেমার কাহিনিতে জায়গা দিয়েছেন।

    জানা গিয়েছে, একবারের ন্যারেশনেই এই ছবিতে কাজ করতে রাজি হয়ে গিয়েছেন অমিতাভ, বোমান, অনুপমরা। ২০২২ সালের মধ্যে ছবি শেষ করে সেই বছরই মুক্তি পেতে পারে 'উঁচাই'। তবে আর কাদের দেখা যাবে এই ছবিতে তা এখনও জানা যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: