আমিশার বিরুদ্ধে কয়েক কোটি টাকা জালিয়াতির অভিযোগ দায়ের

  • Share this:

    #মুম্বই: প্রথম ছবিতেই পর্দা কাঁপিয়ে লাইমলাইটের কেন্দ্রে এসেছিলেন তিনি! কিন্তু ধীরে ধীরে লাইমলাইটের ছটা মিলাতে থাকে! ঝুলিতে একের পর এক ফ্লপ ছবি! ভাল প্রজেক্টের অফারও নেই তেমন! একসময় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একপ্রকার বিদায় নিতে বাধ্যই হয়েছিলেন আমিশা পটেল! গতবছর অবশ্য একটি ছবিতে তাঁর দেখা মেলে, 'ভাইয়াজি সুপারহিট', কিন্তু বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমা!

    এতদিন বাদে নায়িকা ফের লাইমলাইটে এলেন, কিন্তু এবার সুপারহিট ছবির জন্য নয়, বিতর্কের জেরে! আমিশার বিরুদ্ধে আড়াই কোটি টাকা জালিয়াতির মামলা দায়ের করা হয়েছে। শুধু আমিশাই নয়, সঙ্গে নাম রয়েছে তাঁর পার্টনার কুণাল গ্রোভারেরও।

    প্রযোজক অজয় কুমার সিং অভিযোগ দায়ের করেন-- আমিশা পটেল ও কুণাল গ্রোভার তাঁর কাছ থেকে আড়াই কোটি টাকা ধার নিয়েছিলেন তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারে 'দেসি ম্যাজিক' নামে একটি ছবি বানানোর জন্য। ছবির কাস্টিং ছিল, আমিষা নিজে, এষা গুপ্তা, জায়েদ খান, সহিল শ্রফ। ২০১৩ সালে ছবির শুটিং হয় কিন্তু তারপর আজ পর্যন্ত ছবিটির আর কোনও খবরাখবর নেই!

    একটি সাক্ষাৎকারে অজয় কুমার জানান, '' গতবছর মার্চ মাসে যখন আমিষা ও কুণাল একটি ইভেন্টে অংশ নিতে রাঁচি এসেছিলেন তখন আমি ওঁদের আড়াই কোটি টাকা দিয়েছিলাম। ওঁরা বলেছিলেন, ২০১৮-র জুন মাসের মধ্যে ছবিটি মুক্তি পাবে এবং এই খাতে টাকা বিনিয়োগ করলে আমার লাভই হবে! কিন্তু ছবিটি এখনও পর্যন্ত মুক্তি পায়নি। আমি যখন ওঁদের টাকার বিষয়ে প্রশ্ন করি, ওঁরা বলেন ২-৩ মসের মধ্যেই সুদ-সমেত টাকা ফেরত দিয়ে দেবে। ৩ কোটি টাকার একটি চেকও চেন, কিন্তু সেটা বাউন্স করে। সেই বিষয়ে জানাতে ওঁরা বলেন, আমার টাকা আর ফেরত দেবেন না। এখানেই শেষ নয়, আমিশার সঙ্গে কিছু প্রতাপশালী ব্যক্তির ছবি দেখিয়ে ওঁরা আমায় হুমকি পর্যন্ত দেয়।''

    First published: