• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AMAZON PRIME VIDEO INDIA UNVEILS TEASER OF MANOJ BAJPAYEES THE FAMILY MAN SEASON 2 RM TC

কোথায় গা ঢাকা দিলেন মনোজ বাজপেয়ি ? ফ্যান মহল থেকে বলিউডে শুরু শোরগোল

কোথায় লুকোলেন মনোজ বাজপেয়ি ?

কোথায় লুকোলেন মনোজ বাজপেয়ি ?

  • Share this:

#মুম্বই: দীর্ঘ প্রতীক্ষার অবসান। মুক্তি পেল ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান ২-এর টিজার। আর কয়েক ঘণ্টার মধ্যেই ৫ মিলিয়ন পেরিয়ে গেল ভিউজ। ইতিমধ্যেই মনোজ বাজপেয়ির (Manoj Bajpayee) লুকের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। আগামী ১২ ফেব্রুয়ারি রিলিজ করতে চলেছে এই ওয়েব সিরিজ।

https://twitter.com/PrimeVideoIN/status/1349241014540767233

প্রযোজনা সংস্থা সূত্রে খবর, ১৯ জানুয়ারি মুক্তি পাবে ওয়েব সিরিজটির ট্রেলার। এই সিরিজের হাত ধরেই ডিজিটাল ডেবিউ করতে চলেছেন সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni)। অন্যান্য চরিত্রে দেখা যাবে সানি হিন্দুজা (Sunny Hinduja), দিলীপ তাহিল (Dilip Tahil), দর্শন কুমার (Darshsn Kumar), জারিন সিহাব (Zarin Shihab) নীরজ মাধব (Neeraj Madhab)-সহ অন্যদের। টিজার লঞ্চের পর ছবির নির্মাতা রাজ (Raj) ও ডি কে (DK) জানান, দ্য ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজনের জন্য দর্শকদের পাশাপাশি তাঁরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। প্রথম সিজনে দারুণ সাড়া পাওয়া গিয়েছে। ১৬ মাসের অপেক্ষা এবার শেষ হতে চলেছে। এই সিরিজের সঙ্গে যুক্ত সকলে করোনার মাঝেই কখনও বাড়ি থেকে, কখনও সেটে গিয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন। এবার তা সার্থক হওয়ার সময় এসেছে। আশা করা হচ্ছে, দর্শকদের মন জয় করবে এই নতুন সিজন।

দ্য ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজনের টিজারেও মধ্যবিত্ত সংসারের টানাপোড়েনের ছবি দেখা গিয়েছে। এখনও সাংসারিক ঝামেলা মেটেনি শ্রীকান্ত তিওয়ারি-র( মনোজ বাজপেয়ি অভিনীত চরিত্রে), যা স্পষ্ট হয়েছে শ্রীকান্তের মেয়ের কথাতেও। তবে এবার নজর কাড়তে পারেন অভিনেত্রী সামান্থা। টিজারের একটি দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে, শেষের দিকে দেখা গিয়েছে মনোজ বাজপেয়িকে। আর তাতেই বাজিমাত। মনোজের ইনটেন্স লুকে মজেছেন দর্শকরা। টিজারে বলা হচ্ছে, কোথাও যেন একটা হারিয়ে গিয়েছেন মনোজ। বলা ভালো, গা-ঢাকা দিয়েছেন। আর সেটাই দর্শকদের কৌতূহল বাড়িয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালে Amazon Prime-এ রিলিজ করে দ্য ফ্যামিলি ম্যান-এর প্রথম সিজন যেখানে মনোজ বাজপেয়ি অভিনীত চরিত্র শ্রীকান্ত তিওয়ারি আদতে একজন মধ্যবিত্ত পরিবারের ব্যক্তি। গোয়েন্দা সংস্থায় কাজ করার সূত্রে দেশের স্বার্থে একের পর এক অপারেশন করে চলেছেন তিনি। এদিকে তাঁর পেশা ও সংসার নিয়ে চলতে থাকে টানাপোড়েন!

Published by:Rukmini Mazumder
First published: