মুম্বইতে ঝাঁ চকচকে রেস্তোঁরা খুললেন শিল্পা শেট্টি, লিখলেন ‘কামিং সুন’

Pic : Instagram

মুম্বইতে ‘বাস্তিয়ান’ নামে রেস্তোরাঁ’র মালিকানা তাঁর আগে থেকেই ছিল। সেই মুকুটে যোগ হল আরও একখানি পালক ।

  • Share this:

    #মুম্বই: অভিনয় থেকে ছবি তৈরি। মডেলিং থেকে বিজনেস। সর্বদাই তিনি লাইম লাইটে। এ বার নজর কাড়লেন নতুন ঝাঁ চকচকে রেস্তোঁরা’র ছবি শেয়ার করে। রেস্তোরাঁ’র বিজনেসে অবশ্য তিনি নতুন নন। মুম্বইতে ‘বাস্তিয়ান’ নামে রেস্তোরাঁ’র মালিকানা তাঁর আগে থেকেই ছিল। সেই মুকুটে যোগ হল আরও একখানি পালক । ‘বাস্তিয়ান’-এর আরও একটি শাখা খুললেন শিল্পা ।

    সম্প্রতি শিল্পা নিজের ফ্রাইডে নাইট আউটের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে এক অপূর্ব সুন্দর রেস্তোরাঁ। লোকেশন দিয়েছেন বাস্তিয়ান, ওরলি। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “এ বার এটা তৈরি”, সঙ্গে হ্যাশট্যাগ যোগ করেছেন, #কামিং সুন। বান্দ্রায় তাঁর বাস্তিয়ান রেস্তোরাঁ এতদিন ছিল বলিউড ইন্ডাস্ট্রির কাছে সব থেকে জনপ্রিয় হ্যাং-আউটের জায়গা। এ বার সম্ভবত বদলাবে সেই ঠিকানা।

    শিল্পা এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা এই নতুন রেস্তোরাঁয় আনতে চলেছেন নতুন মেন্যু। আর তা চেখে দেখতেই আমন্ত্রণ করেছিলেন বলিউডের দুই তারকা, জেনেলিয়া ডি’সুজা এবং রিতেশ দেশমুখকে। শিল্পা, রাজ, এবং জেনেলিয়া ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিন জনের ছবিতেই স্পষ্ট দেখা যাচ্ছে সদ্য তৈরি বাস্তিয়ানের আলোর ঝলকানি।
    View this post on Instagram

    A post shared by Genelia Deshmukh (@geneliad)

    তবে ঝলকানি শুধু ইন্টেরিয়রেই নয়, অভিনেত্রীর মুখেও। ছবিতে তিনি নজর কেড়েছেন কালো কাট-আউট টপ ও স্টাইলিশ লেদার প্যান্টে। খাওয়া-দাওয়ার পর নেওয়া সেলফি ইন্সটাগ্রামে শেয়ার করে জেনেলিয়া লিখেছেন, “রাজ, শিল্পা তোমাদের অসংখ্য ধন্যবাদ নতুন বাস্তিয়ানে কাটানো অসম্ভব ভাল এই সন্ধ্যার জন্য। খাবারটা ভীষণ ভাল ছিল। এরকম প্ল্যান আরও চাই।” রাজও নিজের শেয়ার করা ছবিতে লিখেছেন, “একটি সুন্দর সন্ধ্যা কাটালাম নতুন বাস্তিয়ান রেস্তোরাঁয়, বন্ধুদের সঙ্গে দারুণ খাওয়া-দাওয়া করে।”

    শিল্পা শেট্টি ২০১৯-এই বাস্তিয়ানের ৫০ শতাংশ মালিকানা কিনেছেন। তবে শুধু রেস্তোরাঁই নয়, অনেক বিজনেসেই রয়েছে তাঁর মালিকানা। তারকা নিজে একটি ফিটনেস অ্যাপ চালান। ‘মামা আর্থ’ নামে একটি স্কিন কেয়ার ব্র্যান্ডেও তিনি বিনিয়োগ করেছেন সম্প্রতি।

    Written By: Antara Dey

    Published by:Simli Raha
    First published: