• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • নওয়াজের একটি কাজ মুগ্ধ করেছে! ডিভোর্সের নোটিশ ফিরিয়ে সম্পর্কে ফিরতে চান স্ত্রী আলিয়া সিদ্দিকি

নওয়াজের একটি কাজ মুগ্ধ করেছে! ডিভোর্সের নোটিশ ফিরিয়ে সম্পর্কে ফিরতে চান স্ত্রী আলিয়া সিদ্দিকি

ডিভোর্সের নোটিশ ফিরিয়ে সম্পর্কে ফিরতে চান স্ত্রী আলিয়া সিদ্দিকি

ডিভোর্সের নোটিশ ফিরিয়ে সম্পর্কে ফিরতে চান স্ত্রী আলিয়া সিদ্দিকি

নওয়াজের স্ত্রী ডিভোর্সের নোটিশ পাঠিয়েছিলেন গত বছর। তার পরে চলেছে অনেক জলঘোলা। কিন্তু সেই সমস্তে এথন দাঁড়ি টানতে চাইছেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। ডিভোর্সের নোটিশ ফিরিয়ে নিয়ে নওয়াজের কাছেই ফিরতে চাইছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: কথায় আছে যার শেষ ভালো তার সব ভালো। অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকির বৈবাহিক জীবনের জন্যও কি এই কথাটিই প্রযোজ্য! নওয়াজের স্ত্রী ডিভোর্সের নোটিশ পাঠিয়েছিলেন গত বছর। তার পরে চলেছে অনেক জলঘোলা। কিন্তু সেই সমস্তে এথন দাঁড়ি টানতে চাইছেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। ডিভোর্সের নোটিশ ফিরিয়ে নিয়ে নওয়াজের কাছেই ফিরতে চাইছেন তিনি।

    যদিও নওয়াজের তরফ থেকে এখনও কিছুই জানা যায়নি যে তিনি সম্পর্তে ফিরতে ইচ্ছুক কি না। এক সংবাদমাধ্যমের কাছে আলিয়া বলেছেন, বিগত কয়েকমাসে তিনি বুঝেছেন নওয়াজের পরিবারের সঙ্গে ঝগড়া চালিয়ে যাওয়ার থেকে তাঁর কাছে ফিরে যাওয়াই শ্রেয়। এমনকি নওয়াজের ভাই যাঁর সঙ্গে আলিয়ার সবচেয়ে বেশি সমস্যা ছিল বলে তিনি অভিযোগ করেছিলেন, তাঁর সঙ্গেও সমস্ত মিটমাট করে নেবেন বলে জানিয়েছেন। পুরো বিষয়টিতেই ইতি টেনে নওয়াজের কাছেই ফিরতে চান তিনি।

    কিন্তু হঠাৎ সিদ্ধান্তে এমন পরিবর্তন কেন! আলিয়া জানিয়েছেন, তিনি কোভিড আক্রান্ত হয়েছিলেন। তখন ১১ বছরের মেয়ে শোরা ও ৫ বছরের ছেলে ইয়ানিকে নওয়াজের কাছে পাঠিয়েছিলেন। সেই সময়ে নওয়াজ লখনউতে শ্যুটিং করছিলেন। তাঁর সঙ্গে সেখানকার একটি হোটেলেই ছিলেন সন্তানরা। অভিনেতা তাঁর সন্তানদের যেভাবে খেয়াল রেখেছেন এই সময়ে, তা দেখেই বরফ গলেছে। সব ঠিক করে নেওয়ার কথা ভাবছেন আলিয়া।

    আলিয়া জানাচ্ছেন, এই সময়ে বাচ্চাদের অনলাইন ক্লাসও করিয়েছেন নওয়াজ। নিজের শ্যুটিং এও নিয়ে গিয়েছেন। কোভিডের জন্য একা হাতেই সন্তানদের সামলেছেন তিনি। বাচ্চারাও তাদের বাবার সঙ্গে থেকে খুশি বলে জানান আলিয়া। কিন্তু আগে নাকি এভাবে দায়িত্ব নিয়ে কাজ করতেন না নওয়াজ। পরিস্থিতিই তাঁকে এসব শিখিয়ে দিয়েছে।

    নওয়াজের সঙ্গে আবার প্রথম থেকে তিনি শুরু করতে চান। সেই ব্যাপারে ইতিমধ্যেই কছা বলতে শুরু করেছেন আলিয়া। প্রায় এক বছর পরে দুজনে একসঙ্গে কথা বলতে শুরু করেছেন বলে জানিয়েছেন। এখন দেখার নওয়াজের তরফ থেকে কী উত্তর আসে। তিনিও সম্পর্ক জোড়া লাগাতে চান কিনা সেটাই এখন দেখার অপেক্ষা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: