Ranbir-Alia: রণবীরের সঙ্গে মালদ্বীপ উড়ে গেলেন আলিয়া! হাতে আড়াই লাখের ব্যাগ

Ranbir-Alia: রণবীরের সঙ্গে মালদ্বীপ উড়ে গেলেন আলিয়া! হাতে আড়াই লাখের ব্যাগ

সাদা পোশাকে ম্যাচিং রালিয়া । ছবি- ইনস্টাগ্রাম ।

রণবীর-আলিয়া চললেন মালদ্বীপের নীল জলে প্রিয় মানুষটির হাতে হাত রেখে গা ভাসিয়ে দিতে ।সোমবার সকালে তাঁদের দেখা মিলল মুম্বই বিমানবন্দরে ।

  • Share this:

    #মুম্বই: প্রেমের কথা সরাসরি এখনও স্বীকার করে না নিলেও, রণবীর কাপুরের সঙ্গে যে আলিয়া ভাটের সম্পর্ক কতটা গভীর গভীর তা এখন সকলেই জানেন । বহুদিন ধরেই ছোটে কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আলু । কিন্তু মুখে এখনও পর্যন্ত সে কথা স্বীকার করেননি এই লভ বার্ডস । তবে এ কথা আর কারও জানতে বাকি নেই, সব ঠিক থাকলে খুব শীঘ্রই কাপুর পরিবারে সানাই বাজতে চলেছে । শোনা গিয়েছিল গত বছরেই তাঁদের সাত পাকে বাঁধা পড়ার কথা । কিন্তু প্যানডেমিকের কারণে তা বন্ধ হয়ে যায়। এ বছর সব ঠিক থাকলে হয়তো চার হাত এক হবে দু’জনের ।

    রণবীর-আলিয়ার জুটি দর্শকদের বেশ পছন্দের । তাঁরা তো ভালবেসে নামও দিয়েছেন তাঁদের ‘রালিয়া’ । কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর । মনের দুঃখে ক’টা দিন কাটতে না কাটতেই করোনায় আক্রান্ত হন আলিয়াও । আবারও ১৪ দিনের বনবাস । সব কিছু পেরিয়ে এখন তাঁরা দু’জনেই নেগেটিভ, দু’জনেই সুস্থ । তাই কপোত-কপোতীকে আর পায় কে । সোজা পাড়ি জমালেন মালদ্বীপে ।

    আর এ দিকে গোটা দেশেই করোনার বাড়বাড়ন্ত শুরু হয়েছে । তার মধ্যে সবচেয়ে আশঙ্কাজনক অবস্থা মহারাষ্ট্রের । সে কারণেই নাইট কার্ফু, সপ্তাহান্তে লকডাউনের মতো বিষয়গুলি ফের রাজ্যে বলবৎ করেছে মহারাষ্ট্র সরকার । তাই খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরচ্ছেন না কেউ । রাস্তায় বেরলেও সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশিকা জারি হয়েছে । গত বছরের লকডাউনের স্মৃতি খানিকটা হলেও ফিরে এসেছে যেন । তাই মুম্বইয়ে তারকাদের বাড়ির অন্দরেও শুরু হয়েছে অখণ্ড অবসরযাপন । সিনেমা, সিরিয়ালের শ্যুটিং অনেকাংশেই স্থগিত রাখা হয়েছে । ফলে তারকারা বেশিরভাগ সময়ই কাটাচ্ছেন বাড়িতে বা বেড়াতে গিয়ে । কেউ আবার দেশের বাড়ি ফিরে যাচ্ছেন একটু ফ্রি-টাইম পেয়ে । রালিয়া চললেন মালদ্বীপের নীল জলে প্রিয় মানুষটির হাতে হাত রেখে গা ভাসিয়ে দিতে ।

    সোমবার সকালে তাঁদের দেখা মিলল মুম্বই বিমানবন্দরে । দু’জনেই ম্যাচিং করে পরেছিলেন সাদা পোশাক । রণবীর পরেছিলেন সাদা টি-শার্ট আর স্টোন ওযাশড ডেনিম আর স্নিকার্স । আলিয়া পরেছিলেন সাদা কর্ডের জামা-প্যান্ট, সঙ্গে ব্রাইট হলুদ রঙের টিউব টপ । দু’জনেই পরেছিলেন কালো রঙের মাস্ক । তবে সবচেয়ে নজর কাড়ছিল আলিয়ার হাতের বহু মূল্য ব্যাগটি । ক্রিস্টিয়ান ডি’ওর-এর ওই হ্যান্ডব্যাগটির দাম ২ লাখ ৫০ হাজার টাকা ।

    Published by:Simli Raha
    First published: