বয়ফ্রেন্ড করোনা আক্রান্ত তো কী হয়েছে! অন্য রণবীরের সঙ্গে বার্থডে পার্টি মাতালেন আলিয়া!

বয়ফ্রেন্ড করোনা আক্রান্ত তো কী হয়েছে! অন্য রণবীরের সঙ্গে বার্থডে পার্টি মাতালেন আলিয়া!

কাপুর নেই তো কী হয়েছে! রণবীর সিংয়ের সঙ্গে বার্থডে পার্টি মাতালেন আলিয়া!

কালো পোশাকে মস্ত লাল বো এবং চোখে স্মোকি আইজ মেক-আপে তাঁকে সবার চেয়ে আলাদা লাগছিল।

  • Share this:

#মুম্বই: আজ আলিয়া ভাটের (Alia Bhatt) ২৮তম জন্মদিন। সেই উপলক্ষ্যে কাল রাত্রে একটি ঝলমলে পার্টির আয়োজন করেছিলেন পরিচালক করণ জোহর (Karan Johar)। আর পার্টি তিনি দেবেন না-ই বা কেন? বলিউডে করণ এমনিতেই অচেনা মুখেদের লঞ্চ করেন। তায় তিনি আবার পরিচিত আলিয়া ভাটের গডফাদার হিসেবে। কেন না, কয়েক লক্ষ অডিশনের পর একমাত্র আলিয়াকেই তিনি তাঁর ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার (Student Of The Year) এর জন্য নির্বাচিত করেছিলেন।

না, আজ নায়িকার শুভ জন্মদিনে কোনও নেপোটিজমের গল্প এর মধ্যে খুঁজে বের না করাই ভালো। যাই হোক, পার্টি প্রসঙ্গে ফিরে আসা যাক। আলিয়ার মনের মানুষ রণবীর কাপুর (Ranbir Kapoor) এখন অসুস্থ। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন এবং বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। তাই তাঁর এই পার্টিতে আসার প্রশ্ন ওঠে না। কিন্তু তাই বলে কি আমরা পার্টি করব না? করব না আমরা পার্টি? উঁহু এটা আমরা নই, আলিয়ার অসংখ্য বন্ধুবান্ধবরা বলছেন। মূলত তাঁদের কথা ভেবেই না কি এই পার্টির আয়োজন করেছেন করণ।

যার জন্মদিন অর্থাৎ আলিয়া এলেন কালো শিমারি পোশাক পরে। কালো পোশাকে মস্ত লাল বো এবং চোখে স্মোকি আইজ মেক-আপে তাঁকে সবার চেয়ে আলাদা লাগছিল। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন রণবীর সিং (Ranveer Singh), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর ( Arjun Kapoor)।

রণবীর কাপুরের পরেই আলিয়া যাকে নিজের অন্যতম প্রিয় বন্ধু বলে মনে করেন তিনি হলেন ব্রহ্মাস্ত্র ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় ( Ayan Mukerji)। তিনিও ছিলেন পার্টিতে। দেখা গিয়েছে অভিনেতা আদিত্য রায় কাপুরকেও (Aditya Roy Kapur)।

View this post on Instagram

A post shared by Lakshmi Lehr (@lakshmilehr)

কিছু দিন আগেই জয়পুর থেকে ফিরেছেন আলিয়া। সেখানে তাঁর প্রিয় বান্ধবীর বিয়ে ছিল। বিয়ের অনুষ্ঠানে আলিয়ার নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। রণবীরের সঙ্গে সঙ্গে এটাও শোনা গিয়েছিল যে পরিচালক সঞ্জয় লীলা বনশালিও (Sanjay Leela Bhansali) করোনায় আক্রান্ত হয়েছেন। সঞ্জয়ের ছবি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে (Gangubai Kathiawadi) কাজ করছেন আলিয়া। তাই দেরি না করে তিনিও নিজের কোভিড টেস্ট করিয়ে নিয়েছেন। যদিও আলিয়ার টেস্ট নেগেটিভ এসেছে। তার পর ডাক্তারের সঙ্গে পরামর্শ করে তবেই আবার বাইরে বেরিয়েছেন বার্থ ডে গার্ল!

Published by:Simli Raha
First published: