রাতভর হুল্লোড়ে ক্লান্ত, জন্মদিনের সন্ধেটা মা, হবু শাশুড়ির আদরে কাটল আলিয়ার!

রাতভর হুল্লোড়ে ক্লান্ত, জন্মদিনের সন্ধেটা মা, হবু শাশুড়ির আদরে কাটল আলিয়ার!

রাতভর হুল্লোড়ে ক্লান্ত, জন্মদিনের সন্ধেটা মা, হবু শাশুড়ির আদরে কাটল আলিয়ার!

কাপুর ও ভাট পরিবার এবং কয়েকজন ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে জন্মদিনের সন্ধে কাটিয়েছেন আলিয়া।

  • Share this:

#মুম্বই: গতকালই আঠাশ বছর পূর্ণ করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁর সম্মানে একটা পার্টি রেখেছিলেন পরিচালক করণ জোহর (Karan Johar)। যদিও অসুস্থতার কারণে সেই পার্টিতে উপস্থিত থাকতে পারেননি আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কাপুর (Ranbir Kapoor)। কিন্তু আলিয়াকে জন্মদিনে সঙ্গ দিয়েছেন রণবীরের মা নীতু কাপুর (Neetu Singh)। সঙ্গে ছিলেন আলিয়ার মা সোনি রাজদান (Soni Razdan) এবং বোন শাহিন ভাটও (Shaheen Bhatt)।

কাপুর ও ভাট পরিবার এবং কয়েকজন ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে জন্মদিনের সন্ধে কাটিয়েছেন আলিয়া। এই ছবি পোস্ট করেছেন সোনি নিজেই। তবে এখানেও অনুপস্থিত ছিলেন রণবীর। কোভিডে আক্রান্ত হয়ে আপাতত পরিবারের থেকে দূরেই থাকছেন তিনি। নীতু, আলিয়া, শাহিন ও সোনি ছাড়াও আর যে দু'জনকে ছবিতে দেখা যাচ্ছে তাঁরা হলেন মেক-আপ আর্টিস্ট পুনিত বি সাইনি (Puneet B Saini) এবং আলিয়ার স্টাইলিস্ট গ্রিশ (Grish )। ছবির নিচে মা হিসেবে সোনি তাঁর মনের অনুভূতি উজাড় করে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Soni Razdan (@sonirazdan)

সোনি বলেছেন যে একটা ভালো সন্ধে কাটাতে গেলে লাগে ভালো খাবার আর কিছু দুর্দান্ত বন্ধুদের সঙ্গ। এই পোস্ট লাইক পেয়েছে ৬ হাজারেরও বেশি। কমেন্ট করেছেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহনিও (Riddhima Kapoor Sahni)।

তবে পরিবারের ঘনিষ্ঠরা ছাড়াও আলিয়াকে জন্মদিনের শুভ কামনা জানিয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী এবং বলিউডে তাঁর সহকর্মীরা। তাই আলিয়াও তাঁদের মন থেকে ধন্যবাদ জানিয়েছেন নিজের একটি ছবি পোস্ট করে। ছবিটি করণ জোহর আয়োজিত পার্টিতে তোলা। অন্তত আলিয়ার মস্ত লাল বো দেওয়া কালো শিমারি পোশাক দেখে তাই মনে হচ্ছে। হাল্কা ছায়া ছায়া বেগুনি রঙের আলোয় সোজা ক্যামেরার দিকে চোখ রেখে তাকিয়ে আছেন আলিয়া। ছবির নিচে ক্যাপশন দিয়েছেন নায়িকা এই বলে যে এই আলো আর ভালোবাসা দিয়েই সবাইকে ধন্যবাদ জানাতে চাইছেন। এই ছবি ১.১ লক্ষেরও বেশি লাইক পেয়েছে।

View this post on Instagram

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

আলিয়া ইতিমধ্যেই নিজের কোভিড পরীক্ষা করিয়ে নিয়েছেন। তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শে কিছু দিন বাড়িতে থেকে তার পরেই আবার বাইরে বেরিয়েছেন তিনি। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে আলিয়া অভিনীত গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) ট্রেলর। তবে এই ট্রেলার নিয়েও কম বিতর্ক হয়নি। অনেকেই বলেছেন আলিয়াকে এই চরিত্রে মানায়নি। আপত্তি এসেছে গাঙ্গুবাই যেখানে থাকতেন সেই অঞ্চল থেকেও। সেখানকার বাসিন্দাদের বক্তব্য এই অঞ্চলকে খারাপ ভাবে দেখিয়েছেন ছবির ট্রেলারে পরিচালক।

First published: