কোভিড পজিটিভ প্রিয় মানুষ, রণবীরকে মিস করে আবেগঘন পোস্ট আলিয়ার!

কোভিড পজিটিভ প্রিয় মানুষ, রণবীরকে মিস করে আবেগঘন পোস্ট আলিয়ার!

আলিয়া ও রণবীর

আলিয়া লিখেছেন, 'খুবই মিস করছি'। কিন্তু কেন এতটা মিস করার কথা বলছেন নায়িকা? কারণ, কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রণবীর। ফলে তিনি এখন একেবারেই আইসোলেশনে রয়েছেন।

  • Share this:

    #মুম্বই: প্রেমের কথা সরাসরি এখনও স্বীকার করে না নিলেও, রণবীর কাপুরের সঙ্গে যে তাঁর সম্পর্ক অনেকটাই গভীর তা ফের প্রমাণ করে দিলেন আলিয়া ভাট। শুক্রবার সকালে অভিনেত্রী একটি আবেগঘন ছবি পোস্ট করে নিজের মনের কথাই শেয়ার করেছেন। রণবীরের হাতে হাত রাখা একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, 'খুবই মিস করছি'। কিন্তু কেন এতটা মিস করার কথা বলছেন নায়িকা? কারণ, কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রণবীর। ফলে তিনি এখন একেবারেই আইসোলেশনে রয়েছেন। রণবীর নিজের বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছেন। আলিয়ার এমন পোস্ট নজর কেড়েছে তাঁদের অনুরাগীদের। মুহূর্তে পোস্ট হয়েছে ভাইরাল।

    বৃহস্পতিবার আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা জানিয়েছিলেন, কাজে ফেরার কথা। চিকিৎসকদের পরামর্শ নিয়ে তিনিও কয়েকদিন কোয়ারান্টিনে ছিলেন। তার পরেই কাজে ফেরার পরামর্শ নিয়েছেন তিনি। আলিয়া িলখেছিলেন, 'আমি আপনাদের সবার মেসেজ পড়েছি। আমি নিজের কোভিড ১৯ এর পরীক্ষায় নেগেটিভ এসেছি। ডাক্তারদের সঙ্গে কথা বলে এবং আইসোলেশনে থেকে আমি আপাতত কাজে ফিরছি। ধন্যবাদ আপনাদের শুভেচ্ছার জন্য। আমি নিজের খেয়াল রাখছি এবং সাবধানে থাকছি। আপনারাও সাবধানে থাকুন।'

    রণবীরের কোভিড ১৯ পজিটিভ হওয়ার ফলে ভেস্তে গিয়েছে আলিয়ার জন্মদিনের পার্টিও। ১৫ মার্চ জন্মদিনের যাবতীয় পার্টি বাতিল করা হয়েছে। বলিউড সূত্রে খবর, প্রেমিকার জন্মদিন উদযাপনের আগাম আয়োজন নাকি ঠিক করে ফেলেছিলেন রণবীর কাপুর। আচমকাই অতিমারিতে আক্রান্ত তিনি। ফলে, দাঁড়ি পড়েছে সমস্ত আয়োজনে। মঙ্গলবার মা নীতু কপূর সংবাদমাধ্যমকে জানান রণবীর কোভিড পজিটিভ। বাড়িতেই চিকিৎসা চলছে তাঁর। পরীক্ষার ফলাফল ইতিবাচক আসতেই নিজের বাড়িতে স্বেচ্ছাবন্দি অভিনেতা। তবে খুব দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।

    সূত্রের খবর, অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির সেট থেকেই নাকি ছড়িয়েছে করোনার সংক্রমণ। রণবীরের পাশাপাশি করোনায় সংক্রমিত হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালীও। এঁরা দু'নেই আলিয়ার সঙ্গে কাজ করেছেন। তবে আলিয়ার কিছুই হয়নি। এমনিতেই 'ব্রহ্মাস্ত্র' মুক্তির দিন বার বার পিছিয়েছে করোনার কারণে। ফের রণবীর আক্রান্ত হওয়ায় এবার কোন দিন ছবি মুক্তি পাবে তা বলতে পারছেন না খোজ পরিচালকও।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর