বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শুধুমাত্র এই পানীয়তেই রোগা থাকেন আলিয়া! নিজেই ফাঁস করলেন গোপন কথা

শুধুমাত্র এই পানীয়তেই রোগা থাকেন আলিয়া! নিজেই ফাঁস করলেন গোপন কথা

খুব সহজ উপায়ে নিজেকে মেদহীন রাখেন আলিয়া । এই থেরাপি কিন্তু আপনিও বাড়িতে ট্রাই করতে পারেন ।

  • Share this:

#মুম্বই: পরিচালক মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট । অবশ্য এখন আর বাবার পরিচয়ে পরিচিত হতে হয় না তাঁকে । ২৭ বছরের আলিয়া নিজেই জনপ্রিয় অভিনেত্রী । শুধু তাই নয়, বলিপাড়ার মিষ্টি নায়িকা হিসাবে তিনি দর্শকদের মধ্যে যথেষ্ট পরিচিত । পাশাপাশি তাঁর ফিগার, ফ্যাশন সেন্সও সিনেপ্রেমীদের কাছে কদর পেয়ে এসেছে বরাবর । আর এখন তো তিনি কাপুর পরিবারের হবু বৌমাও বটে । ছোটে কাপুর রণবীরের সঙ্গে তাঁর মাখোমাখো প্রেমের কথা সকলেরই জানা । দুই তারকা নিজেরা কখনও প্রকাশ্যে সে কথা না বললেও ভক্তরা ইতিমধ্যেই তাঁদের নতুন নামকরণ করে ফেলেছেন । ‘রালিয়া’ এখন সকলের নয়নের মণি ।

সেই আলিয়াই এ বার সকলের সামনে প্রকাশ করলেন তাঁর ফিট থাকার রহস্য । আলিয়া নিজে ভীষণ ফুডি । এমনকি ছোটবেলায় খুবই মোটা ছিলেন তিনি । নায়িকার পুরনো ছবির সঙ্গে আজকের আলিয়ার মিল খুঁজে পাওয়াই দুষ্কর । সেই আলিয়াই এখন স্লিম অ্যান্ড ট্রিম । নিয়মিত শরীরচর্চা তো করেনই, পাশাপাশি ডায়েটও মেনে চলেন কড়া ভাবে ।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

তবে সেই ডায়েটে রয়েছে একটু রহস্য । খেতে ভালবাসেন বলে সবসময়ই অনেক কিছু খেতে ইচ্চা করে তাঁর । কিন্তু ডায়েটের ফলে সে সব খাবারের দিকে তাকাতেও পারেন না । তাই খিদে নিবারণ করার জন্য পান করেন আলিয়া । একটি ভিডিওতে নিজেই প্রকাশ্যে এনেছেন তাঁর এই গোপন রহস্য । তিনি নিজেই জানিয়েছেন খিদে পেলেই জল খেয়ে নেন তিনি । একে ওয়াটার থেরাপি বলে । আসলে আমাদের যখন খিদে বোধ হয় তখন আমাদের শরীর হিহাইড্রেট হয়ে পড়ে । সে সময় জল খেলে খিদে মেটে । কিন্তু আমরা অনেকেই খিদে পেলে অনেক খাবার একসঙ্গে খেয়ে নিই । এতে মেদ জমে শরীরে ।

খুব সহজ উপায়ে নিজেকে মেদহীন রাখেন আলিয়া । এই থেরাপি কিন্তু আপনিও বাড়িতে ট্রাই করতে পারেন ।

Published by: Simli Raha
First published: January 9, 2021, 10:14 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर