মাস্ক খুলে এক ফ্যান দৌড়ে এলেন আলিয়ার দিকে, তার পর যা হল দেখুন ভিডিও!

আলিয়া ভাট (Alia Bhatt) এই ব্যাপারে বেশ একরোখা, তিনি মাস্ক ছাড়া ঘোরাফেরা করা মোটে বরদাস্ত করেন না!

আলিয়া ভাট (Alia Bhatt) এই ব্যাপারে বেশ একরোখা, তিনি মাস্ক ছাড়া ঘোরাফেরা করা মোটে বরদাস্ত করেন না!

  • Share this:

#মুম্বই: উইলিয়াম শেক্সপিয়ারের (William Shakespeare) নাটকে হ্যামলেটের (Hamlet) মুখে শোনা গিয়েছিল মানবচরিত্রের চিরন্তন দ্বন্দ্ব- টু বি অর নট টু বি, দ্যাট ইজ দ্য কোয়েশ্চেন! বলিউডের তারকারাও কিন্তু এই দ্বন্দ্বে ভোগেন, সে ছবি সই করা থেকে ফিলহালে ফেস মাস্ক পরা নিয়েও! যতই সতর্কতা প্রচার করা হোক, ভক্তের অনুরোধে মাস্ক নামিয়ে তাঁরা সেলফি তোলেন, এই কাণ্ডটি এর আগে ঘটিয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)! আরশি খান (Arshi Khan) আবার ভক্তকে মাস্ক নামানোর অনুমতি দিয়েছিলেন, সুযোগ পেয়ে সেই ভক্ত চুম্বনও করতে শুরু করেন আরশিকে, যা নিয়ে বেশ জলঘোলা হয়েছিল! তবে, যা দেখা গেল, আলিয়া ভাট (Alia Bhatt) এই ব্যাপারে বেশ একরোখা, তিনি মাস্ক ছাড়া ঘোরাফেরা করা মোটে বরদাস্ত করেন না!

সম্প্রতি আলিয়াকে দেখা গিয়েছিল মুম্বইয়ের এক ডাবিং স্টুডিওয়, কাজ শেষ করে বেরিয়ে তিনি যখন গাড়িতে উঠবেন, মা্ক খোলা অবস্থাতেই এক ভক্ত ছুটে আসেন তাঁর দিকে, তিনি নায়িকার সঙ্গে একটা সেলফি তুলতে চান। আলিয়া নিজে সেই সময়ে এক কালো মাস্কে মুখের নিম্নাংশ ঢেকে রেখেছিলেন, সেটা তো তিনি নামালেনই না, উল্টে সতর্ক করলেন ভক্তকেও, তাঁকে বলতে শোনা গেল যে আপনার মাস্কটাও পরে ফেলুন! অবশ্য ভক্ত কথা রাখায় নায়িকাও আর আপত্তি করেননি, তাঁর সঙ্গে সেলফি তুলে তবেই গাড়িতে গিয়ে বসেছেন!

https://www.instagram.com/p/CRVrRRwDju2/?utm_source=ig_web_copy_link

সম্প্রতি Instagram-এ সম্প্রতি নিজের একটি অসাধারণ ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে একটি লেক এবং তার চার পাশের কয়েকটি পাহাড়ের দিকে আলিয়া তাকিয়ে আছেন। একই সঙ্গে একটি সুন্দর কমলা এবং নীল রঙের সূর্যাস্তের আভা আকাশ জুড়ে ছড়িয়ে রয়েছে। ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন, "আমার যা দরকার তা হল সূর্যাস্ত এবং তুমি... যে আমার ছবি তুলেছে।"

https://www.instagram.com/p/CRTxrXnsud7/?utm_medium=copy_link

স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন পড়েছে এই ছবি নিয়ে, কারও বুঝতে অসুবিধা হয়নি যে এটা তুলেছেন তাঁর প্রেমিক রণবীর কাপুর (Ranbir Kapoor)! অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিতে একসঙ্গে অভিনয়ও করছেন দু'জনে।

Published by:Dolon Chattopadhyay
First published: