• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • জিন্দগি না মিলেগি দোবারা-র গার্ল ওনলি সিকোয়েলে রাজ করবেন আলিয়া ভাট

জিন্দগি না মিলেগি দোবারা-র গার্ল ওনলি সিকোয়েলে রাজ করবেন আলিয়া ভাট

জিন্দগি না মিলেগি দোবারা-র গার্ল ওনলি সিকোয়েলে রাজ করবেন আলিয়া ভাট!

জিন্দগি না মিলেগি দোবারা-র গার্ল ওনলি সিকোয়েলে রাজ করবেন আলিয়া ভাট!

সব ঠিক থাকলে পরের বছর শুরু হবে ছবির শ্যুটিং। এক্ষেত্রে ছবির ফিমেল লিডদের মধ্যে থাকতে পারেন আলিয়া ভাট

  • Share this:

#মুম্বই: জিন্দগি না মিলেগি দোবারা (Zindagi Na Milegi Dobara)। নামটা শুনলেই রোজকার জীবন থেকে বেরিয়ে আসল জীবন উপভোগ করা তিন বন্ধুর রোড ট্রিপের কথা মনে পড়ে। তাদের প্রেম, পরিবার, ছোট ছোট আবেগের কথা মনে পড়ে। ২০১১ সালে জোয়া আখতার (Zoya Akhtar) পরিচালিত এই ছবি বক্স অফিসের পাশাপাশি সমালোচকদেরও মন জিতে নিয়েছিল। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan), ফারহান আখতার (Farhan Akhtar) ও অভয় দেওল (Abhay Deol)। তবে এবার ZNMD 2.0 একটু অন্য রকম হতে চলেছে। সেই সূত্রেই জানা গিয়েছে, গার্ল ওনলি সিকোয়েল এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে (Alia Bhatt)।

Pinkvilla-এর একটি প্রতিবেদন অনুযায়ী, জোয়া আখতার পরিচালিত সুপারহিট ছবি জিন্দগি না মিলেগি দোবারার গার্লস ওনলি সিকোয়েলের পরিচালনা করবেন জোয়ার ভাই ফারহান আখতার (Farhan Akhtar)। মূল ছবির বিষয়বস্তু একই থাকবে। তবে চরিত্রচিত্রণ ও চিত্রনাট্যে বিস্তর পরিবর্তন আসবে। সব ঠিক থাকলে পরের বছর শুরু হবে ছবির শ্যুটিং। এক্ষেত্রে ছবির ফিমেল লিডদের মধ্যে থাকতে পারেন আলিয়া ভাট। ফারহান আখতারই না কি আলিয়াকে বেছে নিয়েছেন। ইতিমধ্যেই এ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। তবে, আলিয়ার সঙ্গে আর কে কে যোগ দেবেন, তা এখনও জানা যায়নি। এই বছরের শেষের দিকে ছবির জন্য ফাইনাল কাস্ট, শ্যুটিংয়ের তারিখ-সহ বাকি বিষয়গুলি প্রকাশ্যে আসবে।

এর মাঝেই ফারহান আখতারের তুফান (Toofan) সিনেমা নিয়ে জল্পনা দানা বেঁধেছে। শোনা যাচ্ছে, রাকেশ ওমপ্রকাশ মেহরা (Rakeysh Omprakash Mehra) পরিচালিত তুফান ছবিতে দেখা যাবে ফারহানকে। এর পর রাকেশ শর্মার (Rakesh Sharma) বায়োপিক সারে জাঁহা সে আচ্ছা (Saare Jahan Se Acha) সিনেমাতেও মুখ্য চরিত্রে অভিনয় করবেন ফারহান। বছরের মাঝামাঝি সময়ে শুরু হতে পারে ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, একের পর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট। শেষবার মহেশ ভাট পরিচালিত সড়ক ২ (Sadak 2) সিনেমায় দেখা গিয়েছিল আলিয়াকে। আলিয়ার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur)। এর পর সঞ্জয় লীলা বনশালি পরিচালিত (Sanjay Leela Bhansali) গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) সিনেমায় দেখা যাবে তাঁকে। সব ঠিক থাকলে ৩০ জুলাই মুক্তি পেতে পারে ছবিটি। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherji) পরিচালিত ব্রহ্মাস্ত্র (Brahmastra) সিনেমায় রণবীর কাপুরের (Ranbir kapoor) বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

Published by:Ananya Chakraborty
First published: