Viral: প্রিয় বন্ধুর বিয়েতে আলিয়া হলেন 'জলেবি বাঈ', দেখুন

Viral: প্রিয় বন্ধুর বিয়েতে আলিয়া হলেন 'জলেবি বাঈ', দেখুন

আলিয়া ভাট

আপাতত তিনি জয়পুরে নিজের প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে ছুটি কাটাতে গিয়েছেন। আলিয়া ভাটের প্রিয় বান্ধবী রিয়া খুরানার বিয়ে উপলক্ষে দারুণ মুডে রয়েছেন নায়িকা। এই বিয়ে উপলক্ষে আলিয়ার অন্য বন্ধুরাও সেখানে উপস্থিত।

  • Share this:

    #জয়পুর: আপাতত তিনি জয়পুরে নিজের প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে ছুটি কাটাতে গিয়েছেন। আলিয়া ভাটের প্রিয় বান্ধবী রিয়া খুরানার বিয়ে উপলক্ষে দারুণ মুডে রয়েছেন নায়িকা। এই বিয়ে উপলক্ষে আলিয়ার অন্য বন্ধুরাও সেখানে উপস্থিত। তাঁদের মধ্যে রয়েছেন আকাঙ্খা রঞ্জন কাপুর, দেবিকা আডবানী, কৃপা মেহতা ও মেঘনা গোয়েল। সেখানেই বলিউডের সব ডান্সিং নম্বরে নাচতে দেখা গিয়েছেন নায়িকাকে। কখনও আলিয়া নাচছেন 'জলেবি বাঈ' গানে, কখনও আবার কোমর দোলাচ্ছেন 'গেন্দা ফুল'।

    সোশ্যাল মিডিয়ায় আলিয়ার ফ্যানক্লাবের তরফে বিয়ের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। আর মুহূর্তে সেগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে মন খানিকটা খারাপ নায়িকার। কারণ কয়েকদিন আগেই বয়ফ্রেন্ড রণবীর কাপুরের করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে। বিয়েতে দারুণ সময় কাটালেও, মন তাঁর পড়ে রয়েছে রণবীরের কাছেই।

    বৃহস্পতিবার আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা জানিয়েছিলেন, কাজে ফেরার কথা। চিকিৎসকদের পরামর্শ নিয়ে তিনিও কয়েকদিন কোয়ারান্টিনে ছিলেন। তার পরেই কাজে ফেরার পরামর্শ নিয়েছেন তিনি। আলিয়া িলখেছিলেন, 'আমি আপনাদের সবার মেসেজ পড়েছি। আমি নিজের কোভিড ১৯ এর পরীক্ষায় নেগেটিভ এসেছি। ডাক্তারদের সঙ্গে কথা বলে এবং আইসোলেশনে থেকে আমি আপাতত কাজে ফিরছি। ধন্যবাদ আপনাদের শুভেচ্ছার জন্য। আমি নিজের খেয়াল রাখছি এবং সাবধানে থাকছি। আপনারাও সাবধানে থাকুন।'

    শুক্রবার সকালে অভিনেত্রী একটি আবেগঘন ছবি পোস্ট করে নিজের মনের কথাই শেয়ার করেছেন। রণবীরের হাতে হাত রাখা একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, 'খুবই মিস করছি'। কিন্তু কেন এতটা মিস করার কথা বলছেন নায়িকা? কারণ, কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রণবীর। ফলে তিনি এখন একেবারেই আইসোলেশনে রয়েছেন। রণবীর নিজের বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছেন। আলিয়ার এমন পোস্ট নজর কেড়েছে তাঁদের অনুরাগীদের। মুহূর্তে পোস্ট হয়েছে ভাইরাল।

    সূত্রের খবর, অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির সেট থেকেই নাকি ছড়িয়েছে করোনার সংক্রমণ। রণবীরের পাশাপাশি করোনায় সংক্রমিত হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালীও। এঁরা দু'নেই আলিয়ার সঙ্গে কাজ করেছেন। তবে আলিয়ার কিছুই হয়নি। এমনিতেই 'ব্রহ্মাস্ত্র' মুক্তির দিন বার বার পিছিয়েছে করোনার কারণে। ফের রণবীর আক্রান্ত হওয়ায় এবার কোন দিন ছবি মুক্তি পাবে তা বলতে পারছেন না খোদ পরিচালকও।

    Published by:Raima Chakraborty
    First published: