করোনা আক্রান্ত রনবীর কাপুর-সঞ্জয় লীলা বনশালি, কোয়ারেন্টাইনে আলিয়া, উদ্বেগে বলিউডের অন্দরমহল

করোনা আক্রান্ত রনবীর কাপুর-সঞ্জয় লীলা বনশালি, কোয়ারেন্টাইনে আলিয়া, উদ্বেগে বলিউডের অন্দরমহল

কোয়ারান্টিনে আলিয়া, কোভিড পজিটিভ সঞ্জয় লীলা বনশালিও!

আলিয়া, রণবীর, বনশালি- এই বৃত্তে কে কার থেকে সংক্রমিত হয়েছেন, সেটি এখনও পর্যন্ত জানা যায়নি।

  • Share this:

#মুম্বই: যে মুহূর্ত থেকে খবর পাওয়া গিয়েছে যে রণবীর কাপুর (Ranbir Kapoor) আক্রান্ত হয়েছেন করোনায়, সেই মুহূর্ত থেকেই আলিয়া ভাটের (Alia Bhatt) স্বাস্থ্যের দিকটি নিয়ে উদ্বেগ ছড়িয়ে পড়ে বলিউডের অন্দরমহলে। এর আগে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) করোনায় আক্রান্ত হলে এই এক কৌতূহল দেখা গিয়েছিল রেখার (Rekha) স্বাস্থ্য নিয়েও। বলিউডের এই বর্ষীয়ান নায়িকা অবশ্য কোনও রকম গুজবকে প্রশ্রয় দেননি। শোনা গিয়েছিল যে মেডিক্যাল আধিকারিকদের একটি টিম তাঁর বাংলো পর্যন্তও পৌঁছে গিয়েছিলেন। কিন্তু তাঁদের সদর দরজা থেকেই ফিরিয়ে দেন রেখা! যদিও আলিয়া সে সব কিছু করেননি। বরং খবর বলছে যে তিনিও আপাতত নিজেকে কোয়ারান্টিন করে রেখেছেন। একই সঙ্গে খবর মিলেছে যে বলিউডের বর্ষীয়ান পরিচালক সঞ্জয় লীলা বনশালিও (Sanjay Leela Bhanshali) করোনায় আক্রান্ত হয়েছেন!

করোনার স্বভাব যে ছোঁয়াচে, সে নিয়ে আর নতুন করে কিছু বলার নেই! আলিয়া, রণবীর, বনশালি- এই বৃত্তে কে কার থেকে সংক্রমিত হয়েছেন, সেটি এখনও পর্যন্ত জানা যায়নি। এটাও জানা যায়নি যে আলিয়া করোনায় আক্রান্ত হয়েছেন কি না! তবে নায়িকা ঝুঁকি নিতে চাননি, তিনি চলে গিয়েছেন স্বেচ্ছা নির্বাসনে। জানা গিয়েছে যে খুব তাড়াতাড়িই করোনা টেস্ট হবে তাঁর। অন্য দিকে, করোনা পজিটিভ রিপোর্ট আসার পর বনশালিও না কি আর কোনও ঝুঁকি নিতে চাননি। তিনি নিজের মায়ের করোনা টেস্ট করিয়েছেন বলে খবর মিলেছে। যদিও রিপোর্ট বলছে যে তাঁর মা ভালোই আছেন, তাঁর ক্ষেত্রে করোনার কোনও রকম শারীরিক উপসর্গ দেখা দেয়নি। আপাতত সব মিলিয়ে বনশালির যে ছবিতে কাজ করছিলেন আলিয়া, সেই গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) কাজ বন্ধ আছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, রণবীর একা নন, এর আগে যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo)-র শ্যুটিং চলাকালীন তাঁর মা নীতু কাপুরও (Neetu Kapoor) আক্রান্ত হয়েছিলেন করোনায়। আপাতত নীতুই সংবাদমাধ্যমে নায়কের শারীরিক অসুস্থতার খবরে সিলমোহর দিয়েছেন। জানিয়েছেন যে রণবীর রয়েছেন কোয়ারান্টিনে, তাঁর চিকিৎসা চলছে, ওষুধও শুরু হয়ে গিয়েছে। রণবীর ভালো আছেন এবং ধীরে ধীরে সেরে উঠছেন বলেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন নীতু। তবে রণবীরের কাছের বন্ধু, ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) শারীরিক অবস্থা কেমন, সে খবর এখনও পর্যন্ত মেলেনি। আপাতত তাঁর ছবির কাজে ব্যস্ত ছিলেন আলিয়া, রণবীর দু'জনেই; ফলে তাঁকে নিয়েও উদ্বেগ রয়েছে বলিউডে।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর