'সীতা'-র লুকে আলিয়া জন্মদিনে রিটার্ন গিফট দিলেন ভক্তদের, দেখুন

'সীতা'-র লুকে আলিয়া জন্মদিনে রিটার্ন গিফট দিলেন ভক্তদের, দেখুন

সীতার লুকে আলিয়া ভাট।

জন্মদিনের আগের দিনই ভক্তদের এই রিটার্ন গিফট দেওয়ার পরিকল্পনা করে ফেলেছিলেন আলিয়া। কারণ, রবিবারই নিজের ইনস্টাগ্রামে একটি আলো-আঁধারি ছবি পোস্ট করে 'কামিং টুমরো' লিখে নতুন ছবির লুকের ঘোষণা করেছিলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: নিজের জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফট দিলেন আলিয়া ভাট। সোমবার নিজের আসন্ন ছবি এস এস রাজামৌলি পরিচালিত RRR ছবিতে 'সীতা' চরিত্রে নিজের লুক শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির পোস্টার শেয়ার করেছেন আলিয়া। সবুজ শাড়িতে একেবারে মিনিমাল মেক-আপে নজর কেড়েছেন অভিনেত্রী। ছবিতে একটা ক্লাসিক লুকও রয়েছে। ছবির পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করে আলিয়া শুধু লিখেছেন, 'সীতা'। তারই সঙ্গে কালো হৃদয়ের একটি ইমোজি।

    জন্মদিনের আগের দিনই ভক্তদের এই রিটার্ন গিফট দেওয়ার পরিকল্পনা করে ফেলেছিলেন আলিয়া। কারণ, রবিবারই নিজের ইনস্টাগ্রামে একটি আলো-আঁধারি ছবি পোস্ট করে 'কামিং টুমরো' লিখে নতুন ছবির লুকের ঘোষণা করেছিলেন তিনি। পোস্টারে ছিল রামের মূর্তির সামনে বসে রয়েছেন আলিয়া। 'সীতা'-র পিঠের দিকটি রয়েছে ক্যামেরার দিকে। সোমবার আলিয়া ২৮ বছরে পা দিলেন।

    RRR ছবি নিয়ে দীর্ঘদিন ধরেই অনুরাগী মহলে উদ্দীপনা রয়েছে। ছবির স্টারকাস্টও এককথায় দারুণ। রয়েছেন অজয় দেবগণ, রাম চরণ ও জুনিয়র এনটিআরের মতো অভিনেতারা। ১৯২০ সালের পটভূমিতে তৈরি এই ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে দুই অসামান্য স্বাধীনতা সংগ্রামীর জীবনের উপর। আল্লুরি সীতারামারাজু এবং কোমারাম ভীম।

    ২০১৭ সালে ব্লকবাস্টার 'বাহুবলী ২'-এর পর ফের পর্দায় RRR নিয়ে ফিরছেন পরিচালক এস এস রাজামৌলি। বাহুবলীর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। বিশ্বজুড়ে এই ছবি দর্শকমহলে সমাদৃত হয়েছে। হিন্দি, তামিল, তেলগু ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছিল বাহুবলী। RRR ২০২০-র ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার জেরে সবই পিছিয়ে গিয়েছে। গত বছর পরিচালক নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ বছরেই RRR মুক্তি পাওয়ার কথা। তবে এখনও নির্দিষ্ট কোনও দিন ঘোষণা হয়নি।

    Published by:Raima Chakraborty
    First published:
    0