সূর্যাস্তে আলিয়ার ছবি কি রণবীর তুললেন? ব্যয়বহুল ফটোগ্রাফার বলে কাকে কটাক্ষ করছেন অর্জুন কাপুর?

এবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়ে ভক্তদের তাঁর ক্যামেরা পার্সনের নাম আন্দাজ করতে বললেন আলিয়া।

এবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়ে ভক্তদের তাঁর ক্যামেরা পার্সনের নাম আন্দাজ করতে বললেন আলিয়া।

  • Share this:

#মুম্বই: বি-টাউনে কান পাতলেই শোনা যায় আলিয়া ভাট (Alia Bhatt) আর রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রেমের গুঞ্জন। কখনও একসঙ্গে দু'জনকে পারিবারিক সময় কাটাতে দেখা যাচ্ছে, আবার কোথাও দু'জনে নিভৃতে সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন। ইদানিং সোশ্যাল মিডিয়া থেকে বলিউড পার্টি, সবেতেই লাইমলাইটে রয়েছেন এই গ্ল্যামারাস যুগল। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়ে ভক্তদের তাঁর ক্যামেরা পার্সনের নাম আন্দাজ করতে বললেন আলিয়া। যদিও ছবিটি যে তাঁর প্রেমিক রণবীরই তুলেছেন, সে দিকেই ইঙ্গিত রয়েছে।

Instagram-এ সম্প্রতি নিজের একটি অসাধারণ ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে একটি লেক এবং তার চার পাশের কয়েকটি পাহাড়ের দিকে আলিয়া তাকিয়ে আছেন। একই সঙ্গে একটি সুন্দর কমলা এবং নীল রঙের সূর্যাস্তের আভা আকাশ জুড়ে ছড়িয়ে রয়েছে। ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন, "আমার যা দরকার তা হল সূর্যাস্ত এবং তুমি... যেআমার ছবি তুলেছে।"

https://www.instagram.com/p/CRTxrXnsud7/?utm_medium=copy_link

প্রকাশ্যে না হলেও ছবিটি যে তাঁর প্রেমিক রণবীরই লেন্সবন্দি করেছেন তা নিয়ে আলিয়ার ফ্যানেদের কোনও সন্দেহ নেই। যেমন একজন ফ্যান লিখেছেন "সূর্যাস্ত এবং আরকে। আমি দেখতে পাচ্ছি।" আবার আরেক ভক্ত কৌতুকের স্বরে লিখেছেন, "আচ্ছা, আমরা তোমার 'তুমি'-কে চিনি।"

আলিয়ার বন্ধুরাও ছবিটির তলায় কমেন্ট করতে ছাড়েননি। কাস্টিং ডিরেক্টর শানু শর্মা (Shanoo Sharma) লিখেছেন, "এটি একট অসাধারণ সূর্যাস্ত।" ২ স্টেটস (2 States) সিনেমায় আলিয়ার সহ-অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) মজার সুরে বলেছেন,"তোমার এই ব্যয়বহুল ফটোগ্রাফারটিকে প্রায়ই আরও ব্যবহার করা উচিত।" আবার আলিয়ার বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর (Akansha Ranjan Kapoor) কমেন্টে করেছেন, "আচ্ছা আমরা বুঝতে পেরেছি, তুমি এখন একটা হট ছবি পোস্ট করতে পারো।"

বিগত কয়েক বছর ধরে রণবীর-আলিয়ার প্রেম যে মধ্যগগনে রয়েছে তা বলাই বাহুল্য। ২০১৮ সালে অভিনেতা নিজেই আলিয়ার সঙ্গে সম্পর্ক স্বীকার করেছিলেন। আলিয়াও কয়েক বছর আগে কফি উইথ করণ (Koffee With Karan) শো-এ মেনে নেন যে তিনি রণবীরকে পছন্দ করেন। এমনকি আচমকা অতিমারী না এলে দু'জনে ইতিমধ্যে বিয়ের পিঁড়িতে বসতেন বলেও এক ইন্টারভিউতে গত বছর জানিয়েছেন রণবীর।

অন্যদিকে প্রথমবার অনস্ক্রিন জুটিতে পর্দায় আসতে চলেছেন এই যুগল। অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) ব্রহ্মাস্ত্রে (Brahmastra) মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর-আলিয়া। ছবিটি মূলত কল্পবিজ্ঞানভিত্তিক যা তিনটি অংশে ভাগ করা হয়েছে। ছবিটিতে অমিতাভ বচ্চন (Amitav Bachchan), মৌনি রায় (Mounj Roy) এবং নাগার্জুনের (Nagarjuna) মতো স্টারও রয়েছেন।

তবে শুধু সিনেমাই নয়, ইতিমধ্যে এই যুগল একটি চিপস ব্রান্ডের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডারও হয়েছেন। দু'জনকে একত্রে সংশ্লিষ্ট ব্র‍্যান্ডটির বিজ্ঞাপনেও দেখা গিয়েছে। আবার পৃথকভাবেও দু'জনের হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে। আলিয়াকে দেখা যাবে আরআরআর (RRR), গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) এবং ডার্লিংস (Darlings) ছবিতে। অন্য দিকে, রণবীরের ঝুলিতে রয়েছে অ্যানিম্যাল (Animal), যার পরিচালনায় রয়েছেন সন্দীপ রেড্ডি বঙ্গা (Sandeep Reddy Vanga) এবং শমসেরা (Shamshera), যেখানে তাঁর সহ-অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutta)।

Published by:Dolon Chattopadhyay
First published: