• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ALIA BHATT DROPS STYLISH BATHROOM SELFIES ON SOCIAL MEDIA GOES SUPER VIRAL SDG

Alia Bhat: বাথরুম সেলফিতে লাস্যময়ী আলিয়া! ছবি পোস্ট করে নেটিজেনদের এ কী জানালেন অভিনেত্রী!

আলিয়া ভাট।

কখনও নো-মেকআপ লুক তো কখনও বাথরুম সেলফি, এইভাবেই নানা মুহূর্তে নিজেকে ক্যামেরাবন্দী করতে বেশ পছন্দ করেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)।

  • Share this:

#মুম্বই: কখনও নো-মেকআপ লুক তো কখনও বাথরুম সেলফি, এইভাবেই নানা মুহূর্তে নিজেকে ক্যামেরাবন্দী করতে বেশ পছন্দ করেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। এই বলি তারকার রূপের ছটায় কাবু হয়েছেন তাঁর অগণিত ভক্ত। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়াতেও নিজের বিভিন্ন লুক পোস্ট করে মাত দেন অভিনেত্রী। বুধবার নিজের Instagram হ্যান্ডেলে তিনটি বাথরুমের সেলফি শেয়ার করেন অভিনেত্রী। মোট তিনটি ছবিতেই আলাদা আলাদা পোশাকে দেখা যায় আলিয়াকে।

ছবিটি Instagram-এ পোস্ট করার পর আলিয়া ক্যাপশনে তাঁর ভক্তদের তিনটি ছবির মধ্যে পার্থক্য জানাতে বলেন। তিনি লেখেন, “পার্থক্যটি চিহ্নিত করুন।” আলিয়াকে প্রথম ছবিটিতে একটি হলুদ রঙের পোশাক পরতে দেখা যায়, দ্বিতীয় ছবিটিতে তাঁকে দেখা গিয়েছে ফ্লোরাল প্রিন্টের একটি ঢিলেঢালা আউটফিটে, অন্যদিকে তৃতীয় ছবির পোশাকের সঙ্গে অভিনেত্রী দ্বিতীয় ছবির পোশাকের কিছুটা সাদৃশ্য রয়েছে। তবে পোশাক পরিবর্তিত হলেও প্রত্যেকটি ছবিতে অভিনেত্রীর পোজ এবং বাথরুমে তাঁর ফটো তোলার স্থান একই ছিল।

আলিয়ার পোস্ট দেখার পরেই বহু ভক্ত তাঁর ছবিতে হার্ট ইমোজি দিয়ে ভালোবাসা জানিয়েছেন, অনেকে আবার অভিনেত্রীর স্টাইল সেন্স এবং লুকের প্রশংসাও করেছেন। চলতি বছরে এপ্রিল মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। এরপর মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জয়ী হয়ে করোনার দ্বিতীয় তরঙ্গে ভয়বহতার আগেই রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে মালদ্বীপে উড়ে যান অভিনেত্রী।

সম্প্রতি আলিয়া তাঁর বোন শাহীন (Shaheen Bhatt) এবং তাঁদের কয়েকজন বন্ধুদের নিয়ে মধ্যাহ্নভোজনের উদ্দেশ্যে বেরিয়েছিলেন। তাঁদের এই গেট-টুগেদারের একটি ছবি সেশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আকাশ রঞ্জন (Akansha Ranjan)। সেই সঙ্গে তিনি ছবির ক্যাপশনে লেখেন, “এটা কি স্বর্গ।”

ছবির শ্যুটিংয়ে নিষেধাজ্ঞা শিথিল হওয়ার কারণে খুব শীঘ্রই অভিনেত্রী সঞ্জয় লীলা বানশালির 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) ছবির শ্যুটিং আবার শুরু করতে চলেছেন। এই ছবিতে ১৯৬০-এর দশকের মুম্বাইয়ের (Mumbai) কামাথিপুরায় (kamathipura) পতিতালয়ের ম্যাডামের জীবনী অবলম্বনে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। যাঁর নাম 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'। তবে তাঁর আরও একটি নাম ছিল, যে নামে তিনি সর্বাধিক পরিচিত ছিলেন, সেটি হল 'ম্যাডাম অব কামাথিপুরা' (Madam of Kamathipura)। চলতি বছরের শুরুর দিকেই প্রকাশ্যে আসে এই ছবির টিজার।

Published by:Shubhagata Dey
First published: