বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

খালি গলায় 'ইয়ে দূরিয়াঁ' গাইছেন আলিয়া, কথা ভুলে গেলে ধরিয়ে দিচ্ছেন রণবীর, মিষ্টি প্রেমের ভিডিও ভাইরাল

খালি গলায় 'ইয়ে দূরিয়াঁ' গাইছেন আলিয়া, কথা ভুলে গেলে ধরিয়ে দিচ্ছেন রণবীর, মিষ্টি প্রেমের ভিডিও ভাইরাল

রণবীর-আলিয়ার দুষ্টু মিষ্টি প্রেমের ভিডিও ভাইরাল

  • Share this:

#মুম্বই: অল্প বয়সেই একের পর এক সিনেমায় তাঁর দারুণ অভিনয় ফ্যানেদের পাশাপাশি সমালোচকদেরও মন জিতে নিয়েছে। তবে অভিনয়ের পাশাপাশি গানেও বেশ সাবলীল তিনি। নানা শো কিংবা সিনেমার গানের আনপ্লাগ ভার্সনে প্রায়শই তাঁর গলা শোনা যায়। তবে এ বারের স্থান, কাল, পাত্র আলাদা। প্রেমিক রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বসে লাভ আজ কাল (Love Aaj Kal) সিনেমার 'ইয়ে দূরিয়াঁ' গান গাইতে দেখা গেল আলিয়া ভাটকে (Alia Bhatt)। কখনও গুনগুন করছেন আলিয়া, কখনও গানের কথা ভুলে যাচ্ছেন, আর তাঁকে গানের কথা ধরিয়ে দিচ্ছেন খোদ রণবীর। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি।

সম্প্রতি জুম এন্টারটেইনমেন্ট তাদের অফিসিয়াল ইনস্টা হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছে। ভিডিওয় দেখা যাচ্ছে আলিয়ার পাশে জিন্স, টি শার্ট আর সানগ্লাস পরে বসে আছেন রণবীর। সেই সময়েই লাভ আজ কাল সিনেমা থেকে 'ইয়ে দূরিয়াঁ' গানটি গাইছেন আলিয়া। মাঝে মাঝে গানের কথা ধরিয়ে দিচ্ছেন প্রেমিক রণবীর।

View this post on Instagram

A post shared by Zoom TV (@zoomtv)

এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া। কখনও মুম্বই, কখনও হায়দরাবাদ করে চলেছেন কাজের ফাঁকে। বার বার এক শহর থেকে অন্যত্র যেতে হচ্ছে তাঁকে। এর মাঝে দিন কয়েক আগে একটি কালো মিনি ড্রেসে ছবি পোস্ট করেন মহেশ ভাটের (Mahesh Bhatt) এই কন্যা। ক্যাপশনে লেখেন, "Casually flexing..."। আলিয়ার সেই ছবি ফ্যানেদের মধ্যে সুপারহিট! ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নব্যা নন্দা (Navya Nanda), হেয়ার স্টাইলিস্ট অমিত ঠাকুর (Amit Thakur), মেকআপ আর্টিস্ট পম্পি হংস (Pompy Hans)-সহ আলিয়ার একাধিক বন্ধু একের পর এক রেড হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করতে শুরু করেন। আলিয়ার মা সোনি রাজদানও (Soni Razdan) কমেন্ট করেছেন পোস্টে।

এস এস রাজামৌলির (S S Rajamouli) পরের প্রোজেক্ট RRR সিনেমার শ্যুটিং সেরে সদ্য হায়দরাবাদ থেকে ফিরেছেন আলিয়া। শোনা যাচ্ছে, শীঘ্রই সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)-র শ্যুটিং শুরু করবেন তিনি। বলিউডের বহু প্রতীক্ষিত এই ছবি নিয়ে ইতিমধ্যেই নানা জল্পনা তৈরি হয়েছে। এই বছরের শুরুতেই সিনেমার ফার্স্ট লুকের ছবি নিজের ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেছিলেন আলিয়া।

এই বছর সেপ্টেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু করোনা পরিস্থিতির জেরে পিছিয়ে যায় সিনেমার রিলিজ। শোনা যাচ্ছে, ২০২১ সালের শেষের দিকে প্রেক্ষাগৃহের মুখ দেখতে চলেছে সিনেমাটি। শেষবার মহেশ ভাট পরিচালিত সড়ক ২ (Sadak 2) সিনেমায় দেখা গিয়েছিল আলিয়াকে। আলিয়ার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur)।

Published by: Rukmini Mazumder
First published: December 22, 2020, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर