দুলহনিয়া সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে আবার পর্দায় আসছে বরুণ-আলিয়ার জুটি

দুলহনিয়া সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে আবার পর্দায় আসছে বরুণ-আলিয়ার জুটি

দুলহনিয়া সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে আবার পর্দায় আসছে বরুণ-আলিয়ার জুটি!

শোনা যাচ্ছে যে ছবির পরিচালক শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) না কি গোপনে একটি ভিডিও কলের মাধ্যমে ছবির তৃতীয় ভাগ নিয়ে আলোচনা করতে শুরু করে দিয়েছেন

  • Share this:

#মুম্বই: বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত বদ্রীনাথ কি দুলহনিয়া (Badrinath ki Dulhaniya) আজ থেকে চার বছর আগে মুক্তি পেয়েছিল। শোনা যাচ্ছে যে ছবির পরিচালক শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) না কি গোপনে একটি ভিডিও কলের মাধ্যমে ছবির তৃতীয় ভাগ নিয়ে আলোচনা করতে শুরু করে দিয়েছেন। আলিয়া তাঁর Instagram স্টোরিতে তিনজনের কথোপকথনের একটি দৃশ্য পোস্ট করেছেন। যেখানে আলিয়া, শশাঙ্ক এবং বরুণ ছবির চার বছর পূর্তি উদযাপন করছেন। ছবির নিচে আলিয়া ক্যাপশনে যা লিখেছেন সেটা দেখেই আশা জেগেছে ফ্যানদের মনে। আলিয়া লিখেছেন যে আমরা গোপনে ছবির তৃতীয় ভাগ নিয়ে আলোচনা করছি। এর পর তিনি অনুরাগীদের ভালোবাসা জানান এবং বলেন যে এই ছবির চার বছরের পূর্তি তাঁরা উপভোগ করছেন।

এই সিরিজের প্রথম ছবি ছিল হাম্পটি শর্মা কি দুলহনিয়া (Humpty Sharma ki Dulhania) যা ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। তিন বছর পরে বদ্রীনাথ কী দুলহনিয়া ছবিটি ২০১৭ সালে মুক্তি পায়। দু'টি ছবিতেই আলিয়া আর বরুণের জুটি দেখা গেলেও দু'টি ছবির গল্পের মধ্যে কোনও যোগসূত্র ছিল না। প্রসঙ্গত উল্লেখ্য যে আলিয়া আর বরুণের বন্ধুত্ব বেশ অনেক দিনের। তাঁরা দুজনেই করণ জোহরের (Karan Johar) স্টুডেন্ট অফ দ্য ইয়ার (Student Of The Year) ছবি দিয়ে বলিউডে পা রাখেন। বরুণ আর আলিয়ার ব্যক্তিগত ও কর্মজীবন দু'টোই বেশ তরতর করে এখন এগিয়ে চলেছে। তবে বরুণের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি কুলি নম্বর ১ (Coolie No. 1) বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ইতিমধ্যে করোনাতেও আক্রান্ত হন বরুণ। কিন্তু সেই সব খারাপ সময় পার করে এখন তাঁর জীবনে বসন্ত এসে গিয়েছে। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ। বিয়ে করেছেন ছোটবেলার বান্ধবী নাতাশা দালালকে (Natasha Dalal)। নববধূর সঙ্গে কিছুটা সময় কাটিয়ে আবার কাজে ফিরবেন তিনি।

অপর দিকে, আলিয়া আর রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিয়ে কবে, এই প্রশ্নের চিরন্তন চর্চায় ছেদ পড়েছে। কারণ কোভিডে আক্রান্ত হয়েছেন রণবীর। সে কথা জানিয়েছেন তাঁর মা নীতু কাপুর (Nitu Kapoor)। শোনা যাচ্ছে যে কোভিড পজিটিভ সঞ্জয় লীলা বনশালিও (Sanjay Leela Bhansali)। যদিও আলিয়ার রিপোর্ট নেগেটিভ এসেছে। আপাতত নিজেকে হোম কোয়ারেন্টাইনের গণ্ডিতে বন্দী রেখেছেন নায়িকা।

Written By: Doyel

Published by:Swaralipi Dasgupta
First published: